Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে বিশ টাকা ভাড়া নিয়ে বিরোধ ব্যবসায়ীকে কুপিয়ে জখম


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে বিশ টাকা ভাড়া নিয়ে বিরোধ ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর পৌর শহরের চকবাজার এলাকায় মাত্র বিশ টাকা অটোরিকশা ভাড়াকে কেন্দ্র করে আরাফাত হোসেন শুভ নামে এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক।
পুলিশ ও ব্যবসায়ীরা জানান, বুধবার (১২ অক্টোবর) লক্ষ্মীপুর আলিয়া মাদরাসা সংলগ্ন একটি কুরিয়ার সার্ভিস থেকে পার্সেল আনতে অটোরিকশাচালক সোহেলকে ভাড়া করেন ব্যবসায়ী শুভ। পার্সেল নিতে দেরি হওয়ায় চালককে বসিয়ে রাখেন ওই ব্যবসায়ী। এতে ক্ষিপ্ত হয়ে অতিরিক্ত ভাড়া দাবি করেন চালক সোহেল। এ নিয়ে উভয়ের মাঝে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে শুভ ভাড়া না দেয়ায় দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যান চালক সোহেল।
এরই জের ধরে শনিবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে পূর্ব পরিকল্পিতভাবে ধারালো দা নিয়ে ওৎ পেতে থাকে ওই চালক সোহেল। ব্যবসায়ী শুভ নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে ঘটনাস্থলে পেঁৗছালে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে সোহেল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে উপস্থিত জনতা তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
আটক সোহেল লক্ষ্মীপুর পৌর শহরের সমসেরাবাদ গ্রামের সিরাজের ছেলে। পেশায় সে অটোরিকশাচালক ও স্থানীয় এলাকার কিশোর গ্যাংয়ের সদস্য।
সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শামিম মো. আফজাল জানান, রক্তাক্ত জখম অবস্থায় চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয় শুভকে। তার হাতে, বুকে এবং পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এতে তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, বিশ টাকা রিক্সাভাড়াকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। খবর পেয়ে পুলিশ একজনকে আটক করেছে।