Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন


প্রকাশের সময় : ৭ মাস আগে
লক্ষ্মীপুরে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন

প্রতিনিধি: গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ্য প্রজন্মের দেশ গড়ি এমন স্লোগান কে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে বৃক্ষ রোপন অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। ২৫ জুলাই (সোমবার) সকালে লক্ষ্মীপুর জেলা প্রশাসন ও উপকূলীয় বন বিভাগ নোয়াখালীর যৌথ আয়োজনে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা শুরু পূর্বে অতিথিবৃন্দ ফিতা কেটে, বেলুন উড়িয়ে লক্ষ্মীপুর কালেক্টর ভবন প্রাঙ্গণে আয়োজিত ৭ ব্যাপি বৃক্ষ মেলার শুভ উদ্বোধন ঘোষণা করে। পরে কালেক্টর ভবন প্রাঙ্গণে একটি ফলজ, একটি বনজ ও একটি ওষুধি গাছের চারা করে মেলার বিভিন্ন স্টল পরির্দশন করে অতিথিবৃন্দ।
বিভাগীয় বন কর্মকর্তা (নোয়াখালী) মোঃ ফরিদ মিঞার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহান।
বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেহের নিগার,অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. মো: জাকির হোসেন,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, সহকারী বন সংরক্ষক ফিরোজ আলম চৌধুরী, রেঞ্জ কর্মকর্তা সদর রফিকুল ইসলাম, জাকির হোসেন ভূইয়া আজাদ প্রমুখ।
প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত নয়টা পর্যন্ত এই বৃক্ষ মেলা চলবে। মেলায় বিভিন্ন প্রজাতির চারা নিয়ে প্রায় ৫০ টি মতো স্টল বসে।