Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার সমাপনী


প্রকাশের সময় : ৮ মাস আগে
লক্ষ্মীপুরে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার সমাপনী

গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ্য প্রজন্মের দেশ গড়ি এমন স্লোগান কে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে বৃক্ষ রোপন অভিযান ও বৃক্ষমেলার সমাপনী অনুষ্ঠান ও পুরুষ্কার বিতরণী ১০ আগষ্ট (বৃহস্পতিবার) সকালে লক্ষ্মীপুর জেলা প্রশাসন ও উপকূলীয় বন বিভাগ নোয়াখালী/ লক্ষ্মীপুরের যৌথ আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

বিভাগীয় বন কর্মকর্তা (নোয়াখালী) মোঃ ফরিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেহের নিগার,অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা, সহকারী বন সংরক্ষক (লক্ষ্মীপুর) ফিরোজ আলম চৌধুরী, সহকারী বন সংরক্ষক (নোয়াখালী) তারিকুর রহমান,রেঞ্জ কর্মকর্তা রফিকুল ইসলাম, জাকির হোসেন ভূইয়া আজাদ প্রমুখ।

পরে বৃক্ষমেলার সেরা নার্সারী মালিকদের সম্মাননা হিসেবে ক্রেষ্ট প্রদান করে অতিথিবৃন্দ। ১৫ দিনের এই বৃক্ষ মেলায় প্রায় ৫০ টি স্টল বসে। এতে প্রায় ২১ লাখ টাকা বৃক্ষ বিক্রি হয় বলে নার্সারী মালিকরা জানান।

এসময় জেলা প্রশাসন ও বন বিভাগের অন্যান্য কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।