Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে যুবককে হত্যার অভিযোগে স্ত্রী,শশুরসহ গ্রেফতার-৫


প্রকাশের সময় : ২ মাস আগে
লক্ষ্মীপুরে যুবককে হত্যার অভিযোগে স্ত্রী,শশুরসহ গ্রেফতার-৫

প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার কমলনগরে একটি সয়াবিন ক্ষেত থেকে মো. কাশেম (৩২) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা ঘটনায় থানায় দায়েরকৃত হত্যার মামলায় স্ত্রী, শশুরসহ একই পরিবারে ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।
গোপন সংবাদের ভিত্তিতে একই উপজেলার হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালীয়া একটি বাড়ি থেকে ২৪ ফেব্রুয়ারী (শনিবার) ভোরে তাদের গ্রেফতার করা হয়।এ ব্যাপারে র‌্যাব-১১ নোয়াখালী ও লক্ষ্মীপুর অঞ্চলের ভারপ্রাপ্ত কমান্ডার গোলাম মোর্শেদ সাংবাদিকদের জানান, কাসেম হত্যার অভিযোগে তার পিতা মোল্লা বাদী হয়ে পুত্রবধূ, বেয়াইসহ ৫ জনকে অভিযুক্ত করে কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে র‌্যাব-১১ গোপন সংবাদ পেয়ে একটি বাড়ি থেকে ৫ জনকে গ্রেফতার করে।
তারা হলেন, ১। আলী আক্কাস(৫৫), পিতা- মৃত তাজুল হক, ২। মোঃ জহির উদ্দিন (২৮), ৩। আকলিমা বেগম(২৫) ৪। তাছলিমা বেগম(২২), তাহমিনা আক্তার(২০)। তাদের দুপুরে কমলনগর থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে বলে জানান র‌্যাব।
জানা যায়, গত বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চর জাঙ্গালিয়া গ্রাম থেকে আবুল কাসেম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মোল্লা বাড়ির আবু সায়েদের ছেলে। সে পেশায় কৃষি শ্রমিক ছিল। ঘটনাস্থলটি ওই যুবকের শ্বশুর বাড়ির পাশেই। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে স্থানীয় লোকজন।
পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় তিন মাস আগে কাশেম হাজিরহাট ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চর জাঙ্গালিয়া গ্রামের আলি আক্কাসের মেয়ে তাসলিমাকে বিয়ে করে। তাসলিমা তার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রীর সাথে তার ছাড়াছাড়ি হয়ে যায়।