Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে শতাব্দী বাস থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার— গ্রেপ্তার দুই


প্রকাশের সময় : ১১ মাস আগে
লক্ষ্মীপুরে শতাব্দী বাস থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার— গ্রেপ্তার দুই

 

লক্ষ্মীপুর: চট্টগ্রাম থেকে ছেড়ে আসা লক্ষ্মীপুরে নাইট কোর্স (শতাব্দী) নামে একটি যাত্রীবাহী বাস থেকে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করছে পুলিশ। আটক ব্যক্তিরা হচ্ছেন— মো. শফিউল আলম (৪৮) ও মো. শামিম (৩০)। মঙ্গলবার (২০ জুন) বিকেলে আদালতের মাধ্যমে অভিযুক্ত দুই মাদক কারবারিকে গ্রেপ্তার দেখিয়ে জেলা কারাগারে পাঠানো হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করছেন লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) মো. জহিরুল আলম।
এর—আগে সোমবার গভীর রাতে লক্ষ্মীপুর বাস—টার্মিনাল এলাকায় ‘মজু চৌধুরী ঘাটের’ রাস্তার মুখে ওই যাত্রীবাহী (শতাব্দী) বাস তল্লাশি করে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় অভিযুক্ত দুই মাদক কারবারিকে।
আটক শফিউল আলম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সির হাট ইউনিয়নে লক্ষ্মীপুর গ্রামের (মুন্সী বাড়ীর) আব্দুল আজিজের ছেলে। অপর ব্যক্তি মো. শামীম একই উপজেলার ঘোলপাশা ইউনিয়নের যুগিরখিল গ্রামের (ফকির বাড়ীর) শামসুল হকের ছেলে।
লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) জহিরুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা লক্ষ্মীপুর গামী যাত্রীবাহী (শতাব্দী) বাসে দুইজন মাদক কারবারি যাত্রী সেজে মাদকসহ অবস্থান করছে। ওই তথ্যমতে শহর ফাঁড়ির পুলিশের উপ—পরিদর্শক (এসআই) মো. জুয়েল হোসেন অভিযান পরিচালনা করে (শতাব্দী) বাস থেকে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করে।
পুলিশের এ কর্মকর্তা আরও জানান, মাদক কারবারি এ চক্র দীর্ঘদিন ধরে ফেনীর মহিপাল বাসস্ট্যান্ড থেকে মাদক পারাপার করেন ভোলার লালমোহন উপজেলায়। শতাব্দী বাসটি মজু চৌধুরী ফেরি ঘাট হয়ে ভোলা যায়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।