Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনায় এক নারী নিহত, আহত ৩


প্রকাশের সময় : ৯ মাস আগে
লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনায় এক নারী নিহত, আহত ৩

 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে সিএনজি—বাস মুখোমুখি সংঘর্ষে সুমি নামে এক গৃহবধূ নিহত হয়েছে। আহত হয়েছে শিশু সহ আরও ৩ জন।২৮ মে (রোববার) সকাল ১০টার দিকে সদরের ভবানীগঞ্জ চৌরাস্তা এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপর সদর হাসপাতালে ভর্তি করার পর সুমি নামে ওই গৃহবধূকে মৃত ঘোষনা চিকিৎসকরা। অপর আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত সুমি লক্ষ্মীপুর লাইটিং সাউন্ড ইভেন্ট ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সালেহ আহম্মদ ( রুবেল বন্দুকশী)র স্ত্রী এবং চাটখিল থানার শ্রীনগর গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে । রুবেলের বাড়ি রায়পুর উপজেলার উদমারা গ্রামের বন্দুকশী বাড়ি ।
পুলিশ জানায় লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া সিএনজি চালিত অটোরিকশা ও বিপরীত দিক রামগতি থেকে আসা যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক শিশু ও তিন নারীসহ ৩ জন আহত হয়। চার বছর আগে প্রনয়ণের সুত্রে সুমির বিয়ে হয় লক্ষ্মীপুরের রুবেলের সাথে তারা ঢাকায় একটি ভাড়া বাসায় থাকতো, লক্ষ্মীপুরে বেড়াতে আসে সুমি, সে আজ কমলনগর হাজিরহাট যাওয়ার পথে এই দুর্ঘটনার স্বীকার হয়। সুমির অকাল প্রয়ানে গভীর শোক জানিয়েছে লক্ষ্মীপুর লাইটিং সাউন্ড ইভেন্ট ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাতা ফয়েজুর রহমান রকি ও সমিতির সভাপতি রোমন সাহা।
এ দিকে সদরের টুমচর ইউনিয়নের শিমুলতলা এলাকায় মোটরসাইকেল ও মাইক্রোবাস সংঘর্ষে খোকন নামে এক আরোহী আহত হয়। তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।