Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা ও জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ক কর্মশালা


প্রকাশের সময় : ৯ মাস আগে
লক্ষ্মীপুরে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা ও জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ক কর্মশালা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে ইমাম,খতিব জালেম ওলামাদের নিয়ে সা¤প্রদায়িক স¤প্রীতি প্রতিষ্ঠা, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসন শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা ও ইমাম সম্মেলন ইসলামিক ফাউন্ডেশন লক্ষ্মীপুর জেলা কার্যালয়ের উদ্যোগে ও উপপরিচালক মুহাম্মদ জাকের হোসাইন এর সভাপতিত্বে মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর—২ আসন সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।
বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশনের সহকারী পরিচালক আনোয়ার হোসেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি জাকির হোসেন ভূঁইয়া, ফিল্ড সুপারভাইজার মোস্তফা কামাল সহ ধর্মীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বক্তব্য নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন সমাজে সব চেয়ে বেশী সম্মানিত ইমাম। সমাজে অনাচারসহ যাবতীয় অপরাধে রোধে ইমামরা ব্যাপক ভূমিকা পালন করছে।
সরকার ইমামদের জন্য সুযোগ সুবিধা প্রশিক্ষণ, বেতন ভাতাবৃদ্ধি করেছে। ইমামরা তাদের দায়িত্ব পালনের মাধ্যমে রাষ্ট্রিয় সেবা করে যাচ্ছেন। সমাজ থেকে অপরাধ রোধে এবং জঙ্গীবাদ, সন্ত্রাস নির্মূলে সকল ইমামদের একযোগে কাজ করার আহবান জানান।