Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের নিয়ে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের নিয়ে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের নিয়ে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: ৫ ডিসেম্বর আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস উপলক্ষ্যে স্বেচ্ছাসেবকদের মাঝে স¤প্রীতি ও বন্ধন দৃঢ় করতে প্রথম আলো বন্ধুসভা লক্ষ্মীপুরের আয়োজনে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১০ ডিসেম্বর) সকালে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় জাতীয় পর্যায়ের চারটি সংগঠন। প্রথম আলো বন্ধুসভা লক্ষ্মীপুর, রেড ক্রিসেন্ট সোসাইটি লক্ষ্মীপুর ইউনিট, ভলান্টিয়ার ফর বাংলাদেশ লক্ষ্মীপুর টিম, বিডি ক্লিন লক্ষ্মীপুর।
শুরুতে রেড ক্রিসেন্ট সোসাইটি লক্ষ্মীপুর ইউনিট ও ভলান্টিয়ার ফর বাংলাদেশ লক্ষ্মীপুর টিমের মধ্যকার ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে ভলান্টিয়ার ফর বাংলাদেশ ২—০ গোলে ফাইনাল ম্যাচের জন্য বিজয়ী হন।
পরে প্রথম আলো বন্ধুসভা লক্ষ্মীপুর ও বিডি ক্লিন লক্ষ্মীপুর মধ্যকার ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে বিডি ক্লিন লক্ষ্মীপুর ১—০ গোলে ফাইনাল ম্যাচের জন্য বিজয়ী হন।
এরপর ভলান্টিয়ার ফর বাংলাদেশ এবং বিডি ক্লিন লক্ষ্মীপুর এর মধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে ২—১ গোলে চ্যাম্পিয়ন হয় ভলান্টিয়ার ফর বাংলাদেশ।
খেলা শেষে ট্রফি ও শুভেচ্ছা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও নারী নেত্রী ফরিদা ইয়াসমিন লিকা, রাজনৈতিক ব্যক্তি শাহজাহান কামাল, জেলা কৃষি বিপণন অধিদপ্তরের মার্কেটিং অফিসার মোঃ মনির হোসেন, দ্যা হাঙ্গার প্রজেক্ট কুমিল্লা অ লের সমন্বয়ক সৈয়দ নাসির উদ্দিন প্রমুখ।
পরে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেয়া হয় ও অংশগ্রহণকারী দলগুলোকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রথম আলো বন্ধুসভা লক্ষ্মীপুর শাখার সভাপতি শান্তন চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজীব হোসেন রাজু’র পরিচালনায় এছাড়া উপস্থিত ছিলেন বন্ধুসভার সাবেক সভাপতি রাজন মোল্লা, সহ—সভাপতি এসকে রিয়াদ, রিয়াদ হোসেন, সাংস্কৃতিক কর্মী রিয়াজুল ইসলাম জাকির, রেড ক্রিসেন্টের যুব প্রধান নাইমুল হায়দার রিমন সহ অন্যান্য সংগঠনের সদস্যবৃন্দ।