Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ২৪ ঘণ্টায় ৫৯ জনের ডেঙ্গু শনাক্ত,মৃত্যু-১


প্রকাশের সময় : ১০ মাস আগে
লক্ষ্মীপুরে ২৪ ঘণ্টায় ৫৯ জনের ডেঙ্গু শনাক্ত,মৃত্যু-১

প্রতিনিধি: জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতো গত ২৪ ঘণ্টায় লক্ষ্মীপুরের ৫ টি উপজেলায় নতুন করে ৫৯ জনের ডেঙ্গু শনাক্ত হয়েছে। বর্তমানে সদর হাসপাতালসহ ও চার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ১৮০ জন রোগী চিকিৎসাধীন রয়েছে। এ দিকে গতকাল সোমবার গভীর রাতে নোয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত লক্ষ্মীপুরে এক হাজার ১৭৬ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে।
এর মধ্যে সদর উপজেলা ৫৩১, কমলনগরে ২৬৪, রায়পুরে ১১১, রামগঞ্জে ৮৮ ও রামগতিতে ১৮২ জন। জেলার ৫ উপজেলায় ১৮০ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে সদর হাসপাতালে ৯৯ জন, কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪১ জন, রায়পুরে ১০, রামগঞ্জে ১৩ ও রামগতিতে ১৭ জন রোগী চিকিৎসাধীন।
জেলা সিভিল সার্জন আহাম্মদ কবীর সাংবাদিকদের জানান, লক্ষ্মীপুরের হাসপাতালগুলোতে এখনো পর্যন্ত কোনো রোগী মারা যাননি। আমরা রোগীদের সর্বোচ্চ চিকিৎসা দিচ্ছি। নোয়াখালী হাসপাতালে একজন মারা গেছেন বিষয়টি তিনি শুনেছেন।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, প্রতিনিয়তই বাড়ছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ৯৯ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আরও বলেন হাসপাতালে লোকবল সংকটের মধ্য দিয়েও যতটুকু সম্ভব চিকিৎসক, নার্স ও কর্মচারীরা সেবা দিয়ে যাচ্ছেন।