Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ৫টি মটরসাইকেল চুরি চক্রের ৫ সদস্য পুলিশের হাতে আটক


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে ৫টি মটরসাইকেল চুরি চক্রের ৫ সদস্য পুলিশের হাতে আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে পাঁচটি চোরাই মোটরসাইকেল ও একটি ব্যাটারীচালিত অটোরিকশাসহ চোরচক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ।
রবিবার দুপুরে পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ মিট দ্যা প্রেসে এ তথ্য জানান।

আটক ব্যক্তিরা হলেন- রায়পুরের দক্ষিণ কেরোয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মোবারক হোসেন, লক্ষ্মীপুর পৌর শহরের বা ানগর গ্রামের জামালের ছেলে মো. বেলাল, পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মো. হাশেমের ছেলে মো. ছাত্তার, চাঁদপুরের কচুয়ার চাংপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে রবিউল ইসলাম রবু ও একই এলাকার আবদুস সালামের ছেলে মো. সোহেল।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ জানান, একটি মোটরসাইকেল চুরির মামলার পরিপ্রেক্ষিতে গত ১০ সেপ্টেম্বর ভোররাতে জেলার রায়পুর উপজেলার মীরগঞ্জ এলাকায় অভিযান চালায় পুলিশ।
এ সময় একটি ব্যাটারি চালিত অটোরিকশাসহ মোবারক হোসেন, বেলাল হোসেন ও চাত্তারকে আটক করে পুলিশ। আসামিদের জিজ্ঞাসাবাদ করে তাদের হেফাজত থেকে চুরিকৃত মোটরসাইকেল পাঁচটি উদ্ধার করা হয়। পরে চাঁদপুরে অভিযান চালিয়ে বাকি দু’জনকে আটক করা হয়।

আসামিদের বিরুদ্ধে আগে থেকেই একাধিক চুরির অভিযোগে বিভিন্ন থানায় মামলা আছে বলে জানান পুলিশ সুপার। তারা আন্তজেলা চোর চক্রের সদস্য।

মিট দ্যা প্রেসে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, ডিআইও-১ এ কে এম আজিজুর রহমান মিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন টিটো প্রমুখ।