Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ৭০ বছরের বৃদ্ধ কে পিটিয়ে আহত করলেন স্বাস্থ্য সহকারীর


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে ৭০ বছরের বৃদ্ধ কে পিটিয়ে আহত করলেন স্বাস্থ্য সহকারীর

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধ আব্দুল হককে (৭০) পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ইউনিয়ন স্বাস্থ্য সহকারীর আবু সাঈদের বিরুদ্ধে। বর্তমানে আহত বৃদ্ধ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মঙ্গলবার (৫ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে বৃদ্ধের ছেলে মো. জাকির হোসেন এ ঘটনায় সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা গেছে, একটি গাছের ডাল কাটাকে কেন্দ্র করে সোমবার (৪ জুলাই) বেলা ১১ টার দিকে বৃদ্ধের সঙ্গে কথা কাটাকাটি হয়।
স্বাস্থ্য সহকারীর আবু সাঈদের সাথে। দুইজনের মধ্যে বাকবিতন্ডা বাঁধে। একপর্যায়ে অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আবু সাঈদ বৃদ্ধের ওপর ক্ষিপ্ত হয়ে বৃদ্ধকে মারধর করে। পরে বৃদ্ধকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।
আহত বৃদ্ধ সদর উপজেলার উত্তর হামছাদি ইউনিয়নের (৮নং ওয়ার্ড) আকবর মিঝি বাড়ীর মৃত আনোয়ারুল হকের ছেলে। অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আবু সাঈদ একই ওয়ার্ডের আব্দুল ওয়াদুদ মাস্টারে ছেলে ও হামছাদি ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত রয়েছে।
লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. সোহেল রানা জানান, লেখিত অভিযোগ হাতে পেয়ে আবু সাঈদকে থানায় ডাকা হয়েছে। দু’পক্ষের কথা শুনে পরর্বতীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
জানতে চাইলে মুঠোফোনে অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আবু সাঈদ বলেন, কথা-কাটাকাটি হয়েছে। মারধরের ঘটনা সঠিক নয় বলে বিষয়টি এড়িয়ে যান।