Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ৮৫ হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার, ইউপি সদস্য ও গ্রাম পুলিশসহ গ্রেফতার—৩


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে ৮৫ হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার, ইউপি সদস্য ও গ্রাম পুলিশসহ গ্রেফতার—৩

লক্ষ্মীপুর প্রতিনিধি:লক্ষ্মীপুরে ২ কোটি ৫৫ লাখ ৬ হাজার টাকা মূল্যের ৮৫ হাজার ২০ পিস নিষিদ্ধ যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেটসহ ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) ও গ্রাম পুলিশ সদস্যসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) বিকেল ৩ টার দিকে র‌্যাব—১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেপ্তার মনির হোসেন চররমনী মোহন ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন যুবলীগের প্রথম যুগ্ম—আহবায়ক। এছাড়া ইব্রাহিম একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দায়িত্বরত গ্রাম পুলিশ সদস্য ও আমির হোসেন ওই ইউনিয়ন যুবলীগের সদস্য।
এজাহার সূত্র জানায়, গ্রেপ্তার মনির তার বাসায় ইয়াবা রেখে বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৩ টার দিকে সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের মধ্য চররমনী গ্রাম থেকে ইয়াবাসহ ইউপি সদস্য মনির হোসেন, গ্রাম পুলিশ সদস্য মো. ইব্রাহিম ও যুবলীগ নেতা আমির হোসেনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৩৬টি এয়ার টাইট প্যাকেট ভর্তি ৮৫ হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব—১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের লক্ষ্মীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।