Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর গর্ন্ধব্যপুরে মাওলানা আখতার আহম্মদ স্মরণে আলোচনা সভা


প্রকাশের সময় : ৩ মাস আগে
লক্ষ্মীপুর গর্ন্ধব্যপুরে মাওলানা  আখতার আহম্মদ স্মরণে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলা মান্দারী ইউনিয়নের গর্ন্ধব্যপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার হল রুমে মরহুম মাওলানা আখতার আহম্মদ স্মরণে শনিবার (০৯ ডিসেম্বর) আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মাও: আখতার আহমদ ফাউন্ডেশনের আয়োজনে ফাউন্ডেশনের সভাপতি ও মান্দারী ইসলামিয়া আলিম মাদ্রাসার সুপার মাওলানা মাঈন উদ্দিন ফারুকির সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর দারুল উলুম কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা এ কে এম আবদুল্লা, লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসমাইল,লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যাপক নাছির উদ্দিন মাহমুদ, হাজিরপাড়া মাদ্রাসার সুপার মাওলানা খোরশেদ আলম, গন্ধব্যপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফারুক হোসাইন, সহকারী অধ্যপক মাওলানা নুরুল আলম,মাষ্টার গিয়াস উদ্দিন, চাঁদখালী দাখিল মাদ্রাসার সাবেক সুপার মাওলানা নুরুল ইসলাম,মাওলানা জয়নাল আবেদিন, ফাউন্ডেশনের উপদেষ্টা আবদুল মান্নান, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন মাহমুদ, সহসাধারণ সম্পাদক আমির হোসেন,সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান,সদস্য বোরহান উদ্দিন প্রমুখ ।
আলোচনা সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ অনেক আলেমেদ্বীন উপস্থিত ছিলেন।

উল্লেখ যে,মাওলানা আক্তার হোসেন গত ০৯/১১/২০২৩ ইং তারিখে বার্ধ্যজনিত কারণে চট্টগ্রাম একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেন। তারা সন্তান ও তাদের স্বজনসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে এই ফাউন্ডেশন গঠন করেন।
ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবছর বিভিন্ন ইফতার বিতরণ, ঈদে পোশাক বিতরণ, ব্লাড ক্যাম্পিং, ফ্রি মেডিকেল ক্যাম্পিং, সামাজিক সচেতনতা, ধর্মীয় নসীহারসহ বিভিন্ন কর্মসূচি আয়োজন করে আয়োজন করা হয়।