Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জে চোরাই সিএনজি-মোটরসাইকেলসহ গ্রেপ্তার ১


প্রকাশের সময় : ৬ মাস আগে
লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জে চোরাই সিএনজি-মোটরসাইকেলসহ গ্রেপ্তার ১

প্রতিনিধি :লক্ষ্মীপুরে একটি চোরাই সিএনজিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। এসময় চোরাই কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেপ্তার যুবকের নাম মোঃ রাকিব হোসেন (২১)। সে চন্দ্রগঞ্জ থানাধীন হাজিরপাড়া ইউপির শিবপুর গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে। এদিকে চুরির ঘটনায় যুবক রাকিব ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়ে এর সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আরো দুজনের নাম বলেছেন ।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তহিদুল ইসলাম বৃহস্পতিবার দুপুরে জানান, চোরাই সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেল উদ্ধার এবং ১জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় আসামি রাকিব ও আরো ২জনসহ ৩জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বুধবার (১৩ সেপ্টেম্বর) ভোর পৌঁনে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চরশাহী দাশেরহাট পুলিশ ফাঁড়ির সদস্যরা স্থানীয় রামপুর জনৈক সামছুল হুদা মিয়ার মোল্লা বাড়ি এলাকায় অভিযান চালায়। এসময় রাকিব হোসেনসহ তার সঙ্গীয় চোরচক্রের সদস্যরা চোরাই সিএনজি ও মোটরসাইকেলসহ চোরাই কাজে ব্যবহৃত মালামাল নিয়ে ওই এলাকায় অবস্থান করছিল।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরচক্রের অন্যান্য সদস্যরা দৌড়ে পালানোর সময় রাকিব হোসেনকে পুলিশ আটক করতে সক্ষম হয়।
এ ঘটনায় আটক রাকিবের আদালতে স্বীকারোক্তি অনুযায়ী আরো ২জনকে আসামি করা হয়েছে। তারা হলো- চন্দ্রগঞ্জ ইউপিস্থ দেওপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে রাসেল (২৫) ও একই গ্রামের তাজুল ইসলামের ছেলে ইমরান হোসেন প্রকাশ রবিন (২৭)। পরে তাদের বিরুদ্ধে দাশেরহাট পুলিশ ফাঁড়ির এসআই মোঃ মজিবুর রহমান বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।