Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর তেওয়ারীগঞ্জে দিনে দুপুরে দোকান থেকে ২ লাখ টাকা চুরি


প্রকাশের সময় : ১১ মাস আগে
লক্ষ্মীপুর তেওয়ারীগঞ্জে দিনে দুপুরে দোকান থেকে ২ লাখ টাকা চুরি

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর সদর উপজেলার পুরাতন তেওয়ারীগঞ্জ বাজারে ইসলাম টেলিকম নামে এক দোকান থেকে দিনে দুপুরে নগদ ২ লাখ টাকার চুরি হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। গত রোববার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দোকানের মালিক মনজুরুল ইসলাম বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ দিকে চুরি ঘটনার ১০ দিন পার হয়ে গেলেও অভিযোগের তদন্ত কর্মকর্তা ঘটনারস্থলে যাননি এমনকি বাদী সাথে যোগাযোগ না করায় স্থানীয়দের মাঝে ক্ষোভ অসন্তোষ বিরাজ করছে।
দোকানের মালিক মনজুরুল ইসলাম সদর থানায় অভিযোগে উল্লেখ করেন গত রোববার দুপুর ১.৩০ মিনিটে দোকানে সার্টার বন্ধ করে পাশে মসজিদে যোহরের নামাজ পড়তে যায়। এসময় অজ্ঞাত এক ব্যক্তি দিনে দুপুরে সার্টার উঠিয়ে দোকানের ড্রয়ার ভেঙ্গে বিকাশ কর্মীর দেওয়া নগদ ২ লাখ চুরি করে নিয়ে যায়। পরে নামাজ পড়ে এসে দেখেন দোকানের সার্টার খোলা ড্রয়ারে টাকা নেই। পরে তিনি বাজারের অন্য দোকান থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তা সংযুক্ত করে সদর থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু তদন্ত কর্মকর্তা এখন পর্যন্ত ঘটনারস্থলে যাননি এ বিষয়ে খবর ও নেননি।
তবে সদর থানায় ওসি মোসলেহ উদ্দিন জানান বিষয়টি দু:খ জনক দোকানে সার্টার তালা না দেওয়ার কারণে চুরির ঘটনাটি ঘটেছে। ফুটেজ থেকে জড়িত ওই ব্যাক্তি চিহ্নিত করার চেষ্টা চলছে। এ দিকে দিনে দুপুরে বাজারে এ ঘটনায় ঘটে যাওয়ার অন্য ব্যসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে বলে জানা গেছে।