Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর পৌরসভার ১১৪ কোটি ১৫ লাখ ২৫ হাজার ৩৩৬ টাকার বাজেট ঘোষণা


প্রকাশের সময় : ৮ মাস আগে
লক্ষ্মীপুর পৌরসভার ১১৪ কোটি ১৫ লাখ ২৫ হাজার ৩৩৬ টাকার বাজেট ঘোষণা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর পৌরসভার ২০২৩—২৪ অর্থবছরের ১১৪,কোটি ১৫ লাখ ২৫ হাজার ৩৩৬ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। রবিবার (২৫ জুন) দুপুরে পৌর মেয়রের “জনতার ঘর” হলরুমে এই বাজেট ঘোষণা করা হয়।
এতে বলা হয়, ২০২৩—২৪ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেটে আয় ধরা হয়েছে ১১৪ কোটি ১৫ লাখ ২৫ হাজার ৩৩৬ টাকা, প্রস্তাবিত ব্যয় ধরা হয়েছে ১১৩ কোটি ৩৯ লাখ ৮৫ হাজার টাকা এবং উদ্ধৃত্ত ধরা হয়েছে, ৭৫ লাখ ৪০ হাজার ৩৩৬টাকা।
পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভঁূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর—২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দীন চৌধুরী নয়ন ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মাহবুবুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক মেহের নিগার (শিক্ষা ও আইসিটি), অতিরিক্ত পুলিশ সুপার এবি সিদ্দিক, লক্ষ্মীপুর সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ইউসুফ হোসেন, প্রফেসর মাঈন উদ্দীন পাঠান, জেলা পরিবার পরিকল্পনার উপ—পরিচাল ডা: আশফাকুর রহমান মামুন, বিশিষ্ট ব্যবসায়ী সংকর মজুমদার, এম আর মাসুদ, পৌর আওয়ামীলীগ সভাপতি সৈয়দ আহমদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক এডভোকেট জহির উদ্দীন বাবর।
এ সময় পৌর কাউন্সিলরগণ, কর্মকর্তা—কর্মচারীবৃন্দ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, স্থানীয় রাজনৈতিক ব্যক্তবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
বাজেট ঘোষণাকালে মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঞা নতুন কর বৃদ্ধির খবর না দিলেও তিনি ইংগিত দিয়েছে কর বৃদ্ধি না করলে উন্নয়নমূলক কাজে ব্যহত হবে।