Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর রায়পুরে প্রবাসী স্বামীর টাকা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের সঙ্গে পালালো স্ত্রী, আদালতে মামলা


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুর রায়পুরে প্রবাসী স্বামীর টাকা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের সঙ্গে পালালো স্ত্রী, আদালতে মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে নগদ ৭৫ হাজার, এফডিআর ১২ লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে এক প্রবাসীর স্ত্রী (২) উধাও হওয়ার খবর পাওয়া গেছে। একই সঙ্গে ১৫ বছরের এক তরুনিকেও নিয়ে যায় সে । তবে ওই তরুনী তার এক প্রেমিকের সঙ্গে বিয়ে করে বসবা করছেন। গৃহবধু পৌরসভার পশ্চিম কা নপুর গ্রামের প্রবাসীর স্ত্রী। তরুনিও একই এলাকার দিনমজুরের একমাত্র মেয়ে (১৬)।ওই গৃহবধুর সপ্তম ও দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া দুই কন্যা সন্তানের জননী।
এ ঘটনায় মঙ্গলবার গৃহবধু ও তার প্রেমিককে আসামি করে লক্ষ্মীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেছেন প্রবাসী মুরাদের মা আনোয়ারা বেগম। বাদির আইনজিবি এডঃ আরিফ সত্যতা স্বীকার করেছেন। ঘটনার পর থেকে প্রবাসী, তার বৃদ্ধ মা ও দুই কন্যা সন্তানের কান্নায় দুই পরিবারে ক্ষোভ বিরাজ করে। জানা যায়, ১৩ বছর আগে রায়পুর পৌসভার পশ্চিম কা নপুর গ্রামের প্রবাসীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় ওই মেয়ের। তাদের ঘরে ১২ ও ৯ বছর বয়সী দুটি কন্যা সন্তান রয়েছে।
প্রেমিকের সাথে যাওয়ার সময়—প্রবাসী তার স্ত্রী’র নামে ইন্সুরেন্সে জমানো এফডিআর ১২ লাখ টাকা, নগদ ৭৫ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণ নিয়ে যায় ওই মেয়ে। স¤প্রতি জেলার সদর উপজেলার ভবানীগঞ্জ চৌরাস্তা মেঘনা বাজার গ্রামের আবুল খায়ের ও জোসনা বেগম দম্পত্তি ছেলে দুই সন্তানের পিতা খালেদ হাসান মিলু সঙ্গে পরকীয়ায় লিপ্ত হয় তার স্ত্রী। বিষয়টি জানাজানি হলে গত ৫ অক্টোবর ওই ব্যক্তির সঙ্গে প্রবাসীর বাড়ি থেকে পালিয়ে যান গৃহবধূ।
বৃহস্পতিবার (১৩ অক্টোবর) কাতার প্রবাসী মুরাদ হোসেন জানান, প্রবাস জীবনের জমানো ২০ লক্ষ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে গেছে স্ত্রী। তিনি ন্যায় বিচার চেয়েছেন। তবে অভিযুক্ত প্রেমিক বলেন, প্রবাসীর স্ত্রী’কে আমি আনিনি, সেই আমার কাছে চলে আসছি।।
রায়পুর থানার ওসি (তদন্ত) জাহাঙ্গির হোসেন বলেন, ঘটনা শুনেছি। তবে আদালতের দায়ের করা মামলাটি এখনো থানায় আসেনি।