Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর রায়পুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন যুবক কারাগারে


প্রকাশের সময় : ১ মাস আগে
লক্ষ্মীপুর রায়পুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন যুবক কারাগারে

প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার রায়পুরে ধর্ষণ এবং ভিডিও ধারণ করার অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে তাঁদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার ভোর রাতে তাঁদেরকে উপজেলার সোনাপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।সোনাপুর গ্রামে এক মাদ্রাসা পড়ুয়া ছাত্রীকে জিম্মি করে ধর্ষণ ও ভিডিও করার অভিযোগে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে গ্রেপ্তারকৃত ৩ যুবক ও তাঁদের পরিবারের সদস্যসহ ৬ জনকে আসামী করে রায়পুর থানায় মামলা করেন।
দশম শ্রেণী পড়ুয়া ওই মাদ্রাসা ছাত্রীর (১৪) বাবা জানান, অভিযুক্ত যুবকরা নেশাগ্রস্ত ও সবসময় জুয়া খেলায় মেতে থাকে। তাঁরা গত বছরের ২৬ অক্টোবর ওই ছাত্রীকে মাদ্রাসা থেকে বাড়ী যাওয়ার পথে কথা আছে বলে পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে জিম্মি করে কোমল পানীয় সাথে নেশা দ্রব্য মিশিয়ে তাকে পান করিয়ে শুভ ইসলাম ধর্ষণ করে ও মুরাদ হোসেন সেই ঘটনা ভিডিও ধারণ করে রাখে। ঘরের বাহিরে পাহাড়ায় থাকে মো. হাছান সাগর। পরে তাঁরা ভিডিওগুলো সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় এবং পরিবারের সদস্যদেরকে মেসেজ আকারে পাঠায়।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, ‘ক্ষতিগ্রস্ত ছাত্রীর বাবা বাদি হয়ে মামলা করার পর অভিযুক্ত ৩ যুবককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। অন্য আসামী দের গ্রেপ্তারে তৎপরতা অব্যাহত রয়েছে।