Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর রায়পুরে সেলিনা ইসলামের প্রচার প্রচারণা শুরু


প্রকাশের সময় : ২ মাস আগে
লক্ষ্মীপুর রায়পুরে সেলিনা ইসলামের প্রচার প্রচারণা শুরু

আমরা দিতে এসেছি, নিতে নয়। নির্ভয়ে থাকুন, কেউ কিছু করতে পারবে না, ইনশাআল্লাহ। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে প্রথম নির্বাচনী পথসভায় রায়পুর বাজারে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে সেলিনা ইসলাম এ কথাগুলো বলেন। সেলিনা ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলেন, আমাদের প্রধানমন্ত্রী হচ্ছেন সত্যিকারের গুণী মানুষ। তিনি তো স্বতন্ত্র প্রার্থীদের বলছেন ভোট করার জন্য এবং কর্মীদের উদ্দেশ্য করে বলছেন তোমরা যাকে ইচ্ছে তাকে ভোট দিবে। এখানে ভয় পাওয়ার কিছুই নেই। দেশের উন্নতি করছে আমাদের প্রধানমন্ত্রী। আমরা তার কথা শুনবো।
সাড়ে ৩ বছর আপনি এ রায়পুরে আসেননি? এমন প্রশ্নের উত্তরে সেলিনা ইসলাম বলেন—কিভাবে আসবো? জেলার নেতাদের ষড়যন্ত্র শিকার,তারা আমাকে আসতে দিচ্ছে না। লেংলা বাজার এলাকায় আমার কর্মীদের হুমকি-ধামকি দিয়েছে। জনগণের ভালোবাসা আছে তাই জনগণের কাছে ছুটে এসেছি। ভোটের দিন জনগণ ভোটকেন্দ্র গিয়ে ভোট দিবে।
ক্ষোভ-প্রকাশ করে স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম বলেন যারা আমার স্বামী পাপুলকে এ রায়পুরে এনেছে আজ তারা আমাদের সমালোচনা করছে। আমরা কেবল তাদের ষড়যন্ত্রের শিকার।
পথসভা শেষে সেলিনা ইসলাম তার বাড়ীতে উঠান বৈঠককে কর্মীদের উদ্দেশ্য বলেন আপনারা মনে সাহস রাখুন। কাউকে ভয় পাবেন না। যদি আপনাদের ঘর ভেঙে দেয়। আমি আপনাদের নতুন ঘর করে দিমু। যদি কেউ আপনাদের গাড়ি ভাঙচুর করে, আমি নতুন গাড়ি দিব। মামলা পড়লে আমি সেই মামলার খরচ দিমু।