Ad Space 100*120
Ad Space 100*120

সংবর্ধনা নিতে এসে অসুস্থ হয়ে পড়লেন মুক্তিযুদ্ধা


প্রকাশের সময় : ১ বছর আগে
সংবর্ধনা নিতে এসে অসুস্থ হয়ে পড়লেন মুক্তিযুদ্ধা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা প্রশাসনের আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বীর মুক্তিযোদ্ধা আমানত উল্লাহ (৮০)। বর্তমানে তিনি জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে জেলা স্টেডিয়াম মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আমানত উল্লাহ।সঙ্গে—সঙ্গে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘নন্দন ফাউন্ডেশন’সেচ্ছাসেবী কর্মীরা দ্রুত তাকে উদ্ধার করে মেডিক্যাল ক্যাম্পে নিয়ে আসেন। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সদর হাসপাতালে পাঠানো হয়।আমানত উল্লাহ সদর উপজেলার উত্তর হামছাদি ইউনিয়নের কাপিলাতলী গ্রামের মৃত আলী আকবরের ছেলে ও ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন।
জানা গেছে, মহান বিজয় দিবস উপলক্ষে জেলার প্রায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও সংবর্ধনার আয়োজন করেন জেলা প্রশাসন। সকাল থেকে মুক্তিযোদ্ধা আমানত উল্লাহসহ প্রায় পাঁচ শতাধিক মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা এ আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। হঠাৎ দুপুর পৌনে ১২টার দিকে অনুষ্ঠানস্থলে মুক্তিযোদ্ধা আমানত উল্লাহ স্মৃতিশক্তি হারিয়ে ঘুরে পড়েন। সাথে—সাথেই সভাস্থল থেকে নেমে আসেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ। তিনি দ্রুত অসুস্থ মুক্তিযোদ্ধাকে সদর হাসপাতালে পাঠানো ব্যবস্থা করেন।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. আনোয়ার হোসেন জানান, মুক্তিযোদ্ধা আমানত উল্লাহকে হাসপাতালে ভর্তি দেওয়া হয়েছে। জ্ঞান ফিরে এসেছে, তিনি এখন কথা বলতে পারেন। বয়স ও দীর্ঘক্ষণ বসার থাকার কারণে অসুস্থ হয়ে পড়েন প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে।