Ad Space 100*120
Ad Space 100*120

সন্তান জন্ম দিলেন ধর্ষণের শিকার প্রতিবন্ধী, অভিযুক্ত গ্রেফতার


প্রকাশের সময় : ৯ মাস আগে
সন্তান জন্ম দিলেন ধর্ষণের শিকার প্রতিবন্ধী, অভিযুক্ত গ্রেফতার

লক্ষ্মীপুরের রামগঞ্জে ধর্ষণের ঘটনার ৯ মাস পর এক বুদ্ধিপ্রতিবন্ধী নারী (২৫) সন্তান জন্ম দিয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত দেলোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ মে) দুপুরে তাকে লক্ষ্মীপুর আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (২৭ মে) রাতে ভুক্তভোগী নারীর মা বাদী হয়ে রামগঞ্জ থানায় মামলা করেন।

গ্রেফতার সাগর উপজেলার চন্ডীপুর ইউনিয়নের পূর্ব মাছিমপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। শনিবার রাতে তাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

ভুক্তভোগীর স্বজন ও পুলিশ জানায়, সাগর ও ভুক্তভোগী নারী সম্পর্কে চাচাতো ভাই-বোন। সাগর সৌদি আরব থাকাকালে প্রতিবন্ধী চাচাতো বোনের সঙ্গে মোবাইলফোনে কথা বলতেন। পরে দেশে আসার পর একাধিকবার সাগর তাকে ধর্ষণ করেন। তিন মাস পর পরিবারের সদস্যরা বুঝতে পারেন তাদের মেয়ে অন্তঃসত্ত্বা। পরে বিষয়টি অভিযুক্তের মাকে জানানো হয়। এতে সাগর তাকে বিয়ে আশ্বাস দেন। কিন্তু তিনি পরে অন্যত্র বিয়ে করেন।

গত বৃহস্পতিবার (২৫ মে) সকালে ওই নারীর প্রসব ব্যথা ওঠে। প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে অস্ত্রোপচারের মাধ্যমে সন্তান জন্ম দেন ওই নারী। এ ঘটনায় ভুক্তভোগী নারীর মা বিচারের দাবিতে সাগরের বিরুদ্ধে থানায় মামলা করেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, মামলায় অভিযুক্ত সাগরকে গ্রেফতার করা হয়েছে। তাকে লক্ষ্মীপুর আদালতে পাঠানো হয়েছে।