Ad Space 100*120
Ad Space 100*120

সেবা দিতে এসেছি কিছু নিতে নয় লক্ষ্মীপুর পৌর মেয়র


প্রকাশের সময় : ৯ মাস আগে
সেবা দিতে এসেছি কিছু নিতে নয় লক্ষ্মীপুর পৌর মেয়র

লক্ষ্মীপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনা অঙ্গিকার গ্রাম হবে শহর,লক্ষ্মীপুর পৌর শহরে ১ কোটি ৪৮ লক্ষ ৭৫ হাজার নয়শত টাকা ব্যায়ে প্রায় ১৫ বছরের পুরোন বেহাল ২টি সড়কের কার্পেটিং ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৬জুন) দুপুর ১২টার দিকে পৌরসভার ৬নং ওয়ার্ডস্থ জয়নাল আবেদীন সড়কের ফলক উম্মেচনের মাধ্যমে সড়ক ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুইঁয়া।
পৌরসভা সূত্রে জানা যায়, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীণে ও বিশ্ব ব্যাংকের অর্থায়নে কোভিড—১৯ প্রকল্পের আওতায় এদুটি সড়ক ও ড্রেন নির্মান কাজ করা হবে। লক্ষ্মীপুর পৌর ৬ নং ওয়ার্ডের জয়নাল আবেদীন সড়ক হইতে এবায়েদ উল্যাহ সড়কের শেষ পর্যন্ত ৬১০ মিটার সড়ক কার্পেটিং ও ৫১২ মিটার ড্রেন এবং দলিল উদ্দিন ভুইঁয়া সড়কের ১৭৭ মিটার কার্পেটিং এবং ১৭৭ মিটার ড্রেনসহ দুটি রাস্তায় মোট ৭৮৭ মিটার সড়ক কার্পেটিং এবং ৬৮৯ মিটার ড্রেন নির্মান কাজ উদ্বোধন করা হয়েছে। এতে নির্মাণ ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৪৮ লক্ষ ৭৫ হাজার নয়শত টাকা। যা চলতি বছরের ২৮ নভেম্বর সড়ক ও ড্রেন নির্মাণ কাজ সম্পন্ন করার কথা রয়েছে। সড়ক ও ড্রেন নির্মান প্রকল্পটি বাস্তবায়ন করবেন মেসার্স রিশাত এন্ড ব্রাদার্স নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।
এর আগে সকাল সাড়ে ১০টার দিকে পৌর ৬ নংওয়ার্ড সোনালী কলোনী এলাকায় এ সড়ক ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুইঁয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটোয়ারী, পৌর ৪,৫,৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিল তাছলিমা আক্তার, পৌরসভার নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার জুলফিকার হোসেন, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, সাংবাদিক মো. রাকিব হোসাইন রনি, ৬নং ওয়ার্ড যুব সংগে সভাপতি আবুল কাশেম সমির ও সাবেক সোনালী ব্যাংক ব্যবস্থাপক সাখাওয়াত উল্লাহ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুইঁয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অঙ্গিকার গ্রাম হবে শহর। সে অঙ্গিকারের ধারাবাহিকতায় লক্ষ্মীপুর পৌরসভার বড় বড় উন্নয়ন কাজ শুরু হয়েছে। এ দুটি সড়ক দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় এ এলাকার বাসিন্দাদের ভোগান্তিতে পড়তে হতো। পৌর বাসীর ভোগান্তি দূর্র করতে পৌরসভার প্রথম বড় প্রকল্প হিসেবে এ সড়ক দুটি ও ড্রেন নির্মাণ কাজ হাতে নিয়েছে। তাই সড়ক ও ড্রেণ নির্মান কাজে স্থানীয়দের সর্বাত্তক সহযোগিতা কামনা করেন তিনি।