Ad Space 100*120
Ad Space 100*120

হত্যা মামলায় স্বামী স্ত্রীর যাবজ্জীবন কারাদন্ড


প্রকাশের সময় : ২ মাস আগে
হত্যা মামলায় স্বামী স্ত্রীর যাবজ্জীবন কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় স্বামী-স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়। অভিযোগ প্রমাণিত না হওয়ায় শফিকুল নামের একজনকে খালাস দেয়া হয়।
আজ বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ আদালতের বিচারক রবিউল ইসলাম এ রায় প্রদান করেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পলশা মিশন বাজারের মো. এসরাইলের ছেলে খায়রুল ইসলাম ও তার স্ত্রী লাল বানু ওরফে লাইলী।
তবে এঘটনায় লাল বানু ওরফে লাইলী পলাতক রয়েছে।
অতিরিক্ত পাবলিক প্রসিকিটর (পিপি) রবিউল ইসলাম জানান- ২০১৪ সালের ২০ মার্চ দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে পলশা মিশন বাজারে বাস থেকে নামিয়ে নাচোল উপজেলাল বেলডাঙ্গা গ্রামের জসীম উদ্দীনকে বেধড়ক মারধর করা হয়। লোহার রড ও লাঠি দিয়ে মারধরের ফলে জ্ঞান হারিয়ে ফেলে জসিম উদ্দীন। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করে। ওই দিনই জসীম উদ্দীনের বাবা আমির আলী বাদী হয়ে সদর থানায় খায়রুল ইসলাম ও লাল বানুসহ ৯ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। ২০১৭ সালের ২৩ অক্টোবর পুলিশ আদালতের তিনজনকে অভিযুক্ত করে চার্জশিট দেয়। এ মামলায় আদালত ১৮ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আজ স্বামী-স্ত্রীকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন আদালত।