Ad Space 100*120
Ad Space 100*120

১০৯৯ বিয়ে পড়ানোর পর বিয়ের পিড়িতে বসলেন কাজি


প্রকাশের সময় : ৩ মাস আগে
১০৯৯ বিয়ে পড়ানোর পর বিয়ের পিড়িতে বসলেন কাজি

প্রতিনিধি:প্রতিজ্ঞা করেছিলেন ১০৯৯ জন ছেলে- মেয়ের বিয়ে পড়ানোর পর তিনি নীজে বিয়ে করবেন। যেই প্রতিজ্ঞা- সেই কাজ। তাইতো কাজি মামুনুর রশীদের এমন ঘটনা দেখতে কৌতূহল জেগেছে লক্ষ্মীপুরের রায়পুর পৌরবাসীর। রবিবার (২৮ জানুয়ারী) নিজের বউভাত অনুষ্ঠানে বিষয়টি নিশ্চিত করেন কাজি কাজী মামুনুর রশিদ। এর আগে, শনিবার লক্ষ্মীপুর ওয়েলকাম চাইনিজ রেস্টুরেন্টে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের কাজ সম্পন্ন হয়।বর কাজী মামুনুর রশীদের বাড়ি লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের দেনায়েতপুর গ্রামের মৌলবি আব্দুল্লাহ সাহেবের বাড়ির (জ্বীনের মসজিদ বাড়ী নামে পরিচিত) কাজী মাওলানা মহতাসিম বিল্লাহর ছেলে। কনে লক্ষ্মীপুর পৌরসভার দুই নাম্বার ওয়ার্ডের ভূঁইয়া বড়ির মকবুল আহমেদের মেয়ে কানিজ ফাতেমা নুরা।
সোমবার কাজির পরিবার জানায়, ২০১৭ সালে কাজী মামুনুর রশীদ তার বাবার হাত ধরে কাজী পেশার সাথে যুক্ত হন। এখন পর্যন্ত তিনি প্রায় ১০৯৯টি বিয়ে পড়িয়েছেন। যদিও রবিবার তার বউভাতের দিন থাকলেও তিনি আরও দুটি বিয়ে পড়িয়েছেন। তার মানে এখন পর্যন্ত কাজী মামুনুর রশীদের বিয়ে পড়ানোর সংখ্যা ১১০২।
বরের বাবা কাজি মোহতাসিম বিল্লাহ বলেন, আমার সাথে করেই মামুনুর রশীদকে কাজি বিষয়ে অভিজ্ঞতা শিকিয়েছি। আমি অসুস্থ্য থাকায় তাকে দিয়েই ৬নাম্বার ওয়ার্ডের বিয়ের কাজ সম্পুর্ণ করা হতো। তারজন্য শুভ কামনা।

 

লাইফস্টাইল বিভাগের আরো খবর

আরও খবর