Ad Space 100*120
Ad Space 100*120

২৪ বছর পলাতক থাকার পর র‌্যাবের হাতে আসামী গ্রেফতার


প্রকাশের সময় : ৩ সপ্তাহ আগে
২৪ বছর পলাতক থাকার পর র‌্যাবের হাতে আসামী গ্রেফতার

প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রায়পুর স্ত্রী হত্যার মৃত্যুদন্ডাদেশ প্রাপ্ত আসামী মো: শাহজাহান মিয়া কে ২৪ বছর পলাতক থাকার পর গ্রেফতার করেছে র‌্যাব-১১। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শরিয়তপুর জেলার সখীপুর থানাধীন সরদারকান্দি সাকিনস্থ পরিষদ বাজার থেকে তাকে ২৯ মার্চ (শুক্রবার) গভীর রাতে গ্রেফতার করা হয়। সেই রায়পুর উপজেলার রহিম ব্যাপারী পুত্র।এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ও নোয়াখালী সমন্বিত অঞ্চলের কমান্ডার আবদুর রাজ্জাক ৩০ মার্চ (শনিবার) সকালে সাংবাদিকদের জানান, গত ০৫/১২/২০০০ইং শাহাজাহান মিয়া (৫৮) যৌতুক দাবীর জেরে তার স্ত্রী ভিকটিম আমেনা আক্তার ডলি কে পাথরের টুকরা দিয়ে হত্যা করে।

এ ঘটনায় ঘটনার প্রেক্ষিতে ডলির মাতা বাদী হয়ে রায়পুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় আদালত দীর্ঘ শুনানি শেষে স্বামী শাহাজাহান মিয়া কে গত ২২/০৩/২০১৬ইং মৃত্যুদন্ডাদেশ প্রদান করেন। জামিন পাওয়ার পর হতেই আইন-শৃঙ্খলা বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়ানোর লক্ষ্যে সে ২৪ বছর আত্মগোপনে ছিল।

র‌্যাব-১১ ও র‌্যাব-৮ এর যৌথ অভিযানে শরীয়তপুর থেকে শাহাজাহান মিয়াকে গ্রেফতার করে। তাকে রায়পুর থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের কমান্ডার।