Ad Space 100*120
Ad Space 100*120

রায়পুরে ডাকাতি : আহত দুই, লক্ষাধিক টাকার মালামাল লুট


প্রকাশের সময় : ২ years ago
রায়পুরে ডাকাতি : আহত দুই, লক্ষাধিক টাকার মালামাল লুট

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি হয়েছে। এসময় ডাকাতদের হামলায় পরিবারের গৃহবধুহ দুইজনকে মারধর আহত করা হয়েছে। এসময় ডাকাতরা নগদ ৫০ হাজার টাকা ও চার ভরি স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
ক্ষতিগ্রস্থ পরিবার জানায়, বুধবার রাত তিনটার সময় কেরোয়া ইউপির অধির গাজি মিঝি বাড়ীর ব্যবসায়ী তাজল ইসলামের ঘরে ১০—১২ জনের ডাকাতদল ঘরে প্রবেশ করে। এসময় ঘরের সবাইকে অস্রের মুখে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা, ৩টি মোবাইল ও ৪ভরি স্বর্ণালঙ্কারসহ লক্ষাধিক টাকা মালামাল লুটে নিয়ে গেছে। এসময় বাধা দিলে রিতু নামের গৃহবধুসহ ২জনকে মারধর করে। এছাড়াও একই রাতে একইগ্রামে দুই বাড়িতে ডাকাতদল ডাকাতি করে বলে খবর পাওয়া গেছে।
ব্যবসায়ী তাজল ইসলাম ও তার পুত্রবধু কান্না জড়িত কণ্ঠে সাংবাদিকদের জানান, ডাকাতরা সংখ্যায় ১০/১২ জন ছিলো। তাদের প্রত্যেকের মুখোশপরা ছিলো। ডাকাতি করার পর তারা দ্রুত পালিয়ে যায় । শুনেছি আরো দুই বাড়িতেও করে।
রায়পুর থানার উপ—পরিদর্শক (এসআই) মোঃ জাহাঙ্গির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ওই রাতে ৭/৮ জন ডাকাতকে ধাওয়াও করেছেন।
রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শিপন বড়ুয়া জানান, ক্ষতিগ্রস্থদের থানায় মামলা করতে বলা হয়েছে।জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। তবে এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার কিংবা লুণ্ঠিত কোন মালামাল উদ্ধার হয়নি ।