Ad Space 100*120
Ad Space 100*120

রামগতিতে গাঁজা এবং চোরাই মোটরসাইকেলসহ আটক-২


প্রকাশের সময় : ১ বছর আগে
রামগতিতে গাঁজা এবং চোরাই মোটরসাইকেলসহ আটক-২

সারোয়ার মিরন: লক্ষ্মীপুর জেলার রামগতিতে ৪০০গ্রাম গাঁজা এবং চোরাই মোটরসাইকেলসহ দুজনকে আটক করা হয়েছে।১৪ মার্চ (সোমবার) উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেনের নেতৃত্বে গাঁজা বিক্রয়ের সময় মাদক ব্যবসায়ী মো: জামাল উদ্দিন (২৭) কে আটক করা হয়। জামাল উদ্দিন চরআলেকজান্ডার ইউনিয়নের সুজন গ্রামের মো: ছায়েদল হকের ছেলে।
পুলিশ সুত্রে জানা যায়, এলাকায় গাঁজা বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। মামলা নং-০৫।
এছাড়াও অন্য একটি অভিযানে চোরাই মোটরসাইকেলসহ একজনকে আটক করা হয়েছে। ১৪ মার্চ সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোটরসাইকেলসহ মো: আবদুর রহিম (১৯) আটক করা হয়। রহিম চরআলেকজান্ডার ইউনিয়নের সবুজ গ্রামের আবুল কাশেমের ছেলে।
ভোলা জেলার ইলিশা এলাকা থেকে এপাচি ব্র্যান্ডের ১৬০সিসি পুরাতন মোটরসাইকেল রামগতিতে আনা হয়েছে। রামগতি থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মো: নাজমুল হোসেনের নেতৃত্বে চোরাই মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়। রামগতি মামলা নং-০৬।
রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেন জানান, গাঁজা এবং চোরাই মোটরসাইকেলসহ আটকৃতদের সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি গণমাধ্যম কর্মীদের জানান, রামগতিতে অবৈধ মাদকদ্রব্য এবং চোরাকারবারিসহ এসব বিষয়ে নিয়মিত অভিযান অব্যাহত রাখা হবে।