Ad Space 100*120
Ad Space 100*120

রায়পুরে অভিমানে যুবক ও গৃহবধুর আত্মহত্যা


প্রকাশের সময় : ১২ মাস আগে
রায়পুরে অভিমানে যুবক ও গৃহবধুর আত্মহত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃলক্ষ্মীপুরের রায়পুরে এক যুবক প্রেমিকার সাথে এবং গৃহবধু তার স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার দুপুরে দুইজনের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়না তদন্তের পর সন্ধায় তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছেন পুলিশ। রাতে উভয়কে জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
পৃথক দুই আত্মহত্যার ঘটনায় শুক্রবার রাতে (১ এপ্রিল) যুবকের পক্ষে তার দাদি এবং গৃহবধুর পক্ষে তার মা থানায় সাধারন ডায়রী করেছেন।
আত্মহত্যাকারি যুবক ও গৃহবধু হলেন, মৃদুল প্রকাশ রিদয় (১৭) রায়পুর পৌরসভার দেনায়েতপুর গ্রামের সর্দার বাড়ির রিয়াদ হোসেনের ছেলে। গৃহবধু জান্নাতুল ফেরদাউস নাবিলা (২২) ফরিদগন্জ উপজেলার কালির বাজারতালতলা গ্রামের রুবেল হোসেনের স্ত্রী।
দুই পরিবার ও পুলিশ সূত্রে জানাযায়, রিদয়ের দাদি ছাড়া মা—বাবা ও ভাই—বোন কেউ নেই। দিনমজুর রিদয় দাদির কাছেই বড় হয়েছেন। প্রেমিকার অন্যত্রে বিয়ে হওয়া দুই হাতে ব্লেড দিয়ে আঘাতপ্রাপ্ত করে নীজেকে। সন্ধায় দাদির অনুপুস্তিতিতে নীজ ঘরের কক্ষে দাদির ব্যবহত কাপড় গলায় পেঁচিয়ে সে আত্মহত্যা করে।
অপরদিকে—গৃহবধু জান্নাতের বিয়ের পর থেকে স্বামীর সাথে পারিবারিক কলহ ও অভাব অনটন লেগেই থাকতো। বৃহস্পতিবার রাতে রায়পুরের নতুনবাজারের পানহাটা এলাকায় ভাড়া বাসায় স্বামীর সাথে ঝগড়া হয়। এতে অভিমান করে নীজ কক্ষে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।
রায়পুর থানার এসআই মোঃ আবদুল কুদ্দুস ও মোঃ জাহাঙ্গির বলেন, আত্মহত্যাকারি যুবক ও গৃহবধুকে উদ্ধার করে সদর হাসপাতালে ময়না তদন্তের পর তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। যুবকের পক্ষে তার দাদি দেলোয়ারা বেগম ও গৃহবধুর পক্ষে তার মা শাহিন আক্তার বাদি হয়ে থানায় পৃথক সাধারন ডায়রি করেছেন।