Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর রায়পুরে প্রেমিক-প্রেমিকাসহ ৩ জনের মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুর রায়পুরে প্রেমিক-প্রেমিকাসহ ৩ জনের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চরমোহনা ইউনিয়নে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার ও একই উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নে বজ্রপাতে এক ব্যক্তির নিহত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকালে চরমোহনা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডস্থ দর্জি বাড়ির বাবুলের ছেলে সাহাব উদ্দিন (২৬)-এর ঝুলন্ত মরদেহ বাড়ির পার্শ্ববর্তী আমগাছ থেকে উদ্ধারের ঘণ্টা খানেক পরে একই বাড়ির ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শহিদ মিয়ার মেয়ে স্মৃতি আক্তার (১৮) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে রায়পুর থানা পুলিশ।
স্থানীয়দের কাছ থেকে জানা যায়, সাহাব উদ্দিন ও স্মৃতির দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক ছিল। পারিবারিকভাবে সম্পর্কটি মেনে না নেওয়ায় প্রথমে সাহাব উদ্দিন এবং তার মৃত্যুর সংবাদ শুনে প্রেমিকা স্মৃতি আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
এদিকে দুপুরে রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের মো. আজিজ (৩০) নামে এক কৃষক মাঠে কাজ করার সময় বজ্রপাতে মারা যান। মৃত আজিজ দক্ষিণ চরবংশী ইউনিয়নের চর কাছিয়া গ্রামের হোসেন আলী মাঝির ছেলে।
বিষয়টি নিয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, পৃথক দুটি ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই । মরদেহগুলো থানা নিয়ে আসা হচ্ছে এবং ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে।