Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে এম এ সাত্তার ট্রাস্ট এর আয়োজনে শোকাবহ আগষ্ঠ উপলক্ষে সভা


প্রকাশের সময় : ৮ মাস আগে
লক্ষ্মীপুরে এম এ সাত্তার ট্রাস্ট এর আয়োজনে শোকাবহ আগষ্ঠ উপলক্ষে সভা

লক্ষ্মীপুর প্রতিনিধি: ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামীলীগের সভাপতি ও এম সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম সাত্তার এর আয়োজনে শোকাবহ আগষ্ঠ এর কর্মসূচি সংক্রান্ত সভা ১১ আগষ্ঠ (বৃহস্পতিবার) সন্ধায় লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বটতলী গ্রামে তার নিজ বাসভবণে অনুষ্ঠিত হয়।
এসময় এম এ সাত্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আবুল কাসেম চৌধুরী, সাধারণ সম্পাদক আবদুল ওহাব, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সামছুদ্দিন সাজু, জেলা শ্রমিকলীগের আহবায়ক ইউসুফ পাটোয়ারী প্রমুখ। এসময় সদর-৩ আসনের ১২ টি ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে এম এ সাত্তার বলেন, শোকাবহ মাস আগষ্ঠ। ১৯৭৫ সালে জাতীর জনক বঙ্গবন্ধু তার পরিবারের অনেক সদস্য প্রাণ হারান। এই শোকের মাসে দলীয় তৃণমূলের নেতৃবৃন্দ সক্রিয় ও শক্তিশালী হতে হবে।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ যেন পুনরায় বিজয়ী হতে পারে সেই লক্ষ্যে কাজ করতে হবে। লক্ষ্মীপুর সদর আসনের দলীয় লোকজন সরকারের উন্নয়নমূলক কাজ বেশী বেশী প্রচার করতে হবে।
তিনি বলেন সর্তক থাকতে হবে সরকার কে নিয়ে অতীতে অনেক অপ্রপচার ও ষড়ষন্ত্র হয়েছে সামনে হতে পারে। সেই দিকে লক্ষ্য রাখতে হবে। ব্যক্তিগত অর্থায়নে দলের কাজ করি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বদা প্রস্তুত রয়েছি। বিগত ২০১৮ সালে নির্বাচনের পূর্বে দলের জন্য অনেক কাজ করেছি এখন ও করে যাবো এই জন্য তূনমূলে ব্যাপক কাজ করতে হবে। তিনি সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে সকলকে এক যোগে দলের জন্য কাজ করার আহবান জানান।
পরে বিভিন্ন চন্দ্রগঞ্জ থানা সহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি/সম্পাদকের হাতে ১৫ আগষ্ঠ জাতীয় শোক দিবস যথাযথ ভাবে পালনের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন।