Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে আগুনে পুড়ে কিশোরীর মৃত্যু, দগ্ধ মা-ছেলে


প্রকাশের সময় : ১২ মাস আগে
লক্ষ্মীপুরে আগুনে পুড়ে কিশোরীর মৃত্যু, দগ্ধ মা-ছেলে

 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের বসতঘরে অগ্নিকান্ডে পুড়ে আনিকা (১৭) আক্তার নামে এক কিশোরী দগ্ধ হয়ে মারা গেছে। এসময় দগ্ধ হওয়া মা জোৎসনা বেগম (৪০) ও ছোট ভাই রোকন মাহমুদকে (৯) উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বুধবার (১২ অক্টোবর) দুপুরে কিশোরীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস (স্টেশন অফিসার) রণজিৎ কুমার সাহা। এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের গোপালপুর পূর্ব মাগুরী গ্রামের জোড়পোলের পূর্ব পাশে আনোয়ার হোসেনের বসতঘরে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। ঘরে থাকা আনোয়ারের মেয়ে আনিকা আক্তার ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়ে মারা যায়। আহত হয় তার স্ত্রী জোৎসনা ও ছেলে রোকন মাহমুদ।
লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস রণজিৎ কুমার সাহা জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আমরা ঘটনারস্থলে যাওয়ার আগেই বসতঘর পুঁড়ে ছাই হয়ে যায়। একজনের মৃত্যু ও দুইজন দগ্ধ হয়। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে বক্তব্য জানতে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলামের মোবাইলফোন নাম্বারে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।