Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর রায়পুরে আ.লীগ অফিসে হামলা ভাংচুর বোমা বিস্ফোরণ


প্রকাশের সময় : ৩ মাস আগে
লক্ষ্মীপুর রায়পুরে আ.লীগ অফিসে হামলা ভাংচুর বোমা বিস্ফোরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে আওয়ামী লীগ অফিসে হামলা ভাংচুর ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) আনুমানিক ১২ টার দিকে বামনী ইউপির বাংলাবাজার এলাকার স্থানীয় আওয়ামী লীগ অফিসে এ ঘটনা ঘটে। হামলার সময় চেয়ার টেবিল ভাংচুর করা হয়। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। আবার কেউ বলছেন এঘটনা স্থানীয় আ’লীগের আভ্যন্তরীন কোন্দলেও হতে পারে।
এ ঘটনার প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রতিবাদ মিছিল করেছে। ঘটনাস্থলে রায়পুরের ইউএনও অনজন দাশ ও ওসি শিপন বড়ুয়া পরিদর্শন করেছেন। এ ঘটনার জন্য বিএনপি ও জামায়াতকে দায়ী করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।
বামনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামসুল হুদা জানান, বৃহস্পতিবার রাত ১২টার দিকে দুটি রিকশায় করে ৪ জন মুখোশধারী লোক এসে বাংলাবাজারে আওয়ামী লীগ অফিসে প্রবেশ করে ভাংচুর চালায়। এ সময় একটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন তারা। এতে প্রায় ৩ লাখ টাকার আসবাবপত্রের ক্ষতি হয়েছে বলে জানান তিনি। সংসদ সদস্য ও উপজেলা আ’লীগ নেতাদের সাথে যোগাযোগ করে সন্ধায় মামলার প্রস্তুতি নেয়া হবে।
রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া জানান, ইউনিয়ন আ’লীগের অফিসে হামলা, ভাংচুর ও বোমা বিস্ফোরণের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।