Ad Space 100*120
Ad Space 100*120

আ.লীগ অফিস বোমা বিস্ফোরণঃ যুবদল ও সেচ্ছাসেবকদল নেতাসহ ১৪৫ জনের নামে মামলা


প্রকাশের সময় : ১ বছর আগে
আ.লীগ অফিস বোমা বিস্ফোরণঃ যুবদল ও সেচ্ছাসেবকদল নেতাসহ ১৪৫ জনের নামে মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে আওয়ামী লীগ অফিসে হামলা ভাংচুর ও বোমা বিস্ফোরণের ঘটনায় তিন দিন পর থানায় মামলা করা হয়েছে।
শনিবার রাতে (১৭ ডিসেম্বর) বামনী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ আহবায়ক তাজল ইসলাম.বাদি হয়ে উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শাহরিয়ার ফয়সাল, সাবেক যুবদল সভাপতি সফিকুর রহমান ভূইয়া ও সফিকুল আলম আলমাসসহ —জামায়াতের ১০জন নাম উল্লেখ্যসহ অজ্ঞাত ১৪০/১৪৫ জনের নামে মামলা করেন,যার নাম্বার ১৩/২০২২)। উল্লেখ্য —বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) আনুমানিক ১২টায় বামনী ইউপির বাংলাবাজার এলাকার স্থানীয় আওয়ামী লীগ অফিসে এ ঘটনা ঘটেছে।
হামলার সময় চেয়ার টেবিল ভাংচুর করা হয়। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রতিবাদ মিছিল করেছে।
মামলার বিবরনে জানা যায়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে দুটি রিকশায় করে ৪জন মুখোশধারী লোক এসে বাংলাবাজারে আওয়ামী লীগ অফিসে প্রবেশ করে ভাংচুর চালিয়ে একটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এতে প্রায় ৩০ হাজার টাকার আসবাবপত্রের ক্ষতি হয়েছে।।
রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া জানান, বামনী ইউনিয়ন আ’লীগের অফিসে হামলা, ভাংচুর ও বোমা বিস্ফোরণের ঘটনায় শনিবার রাতে ১০জন নামসহ অজ্ঞাত ১৪০/১৪৫ জনের নামে মামলা করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।