Ad Space 100*120
Ad Space 100*120

দণ্ড স্থগিত করে কোন কয়েদিকে দেশের বাইরে পাঠানোর কোন সুযোগ নেই


প্রকাশের সময় : ২ years ago
দণ্ড স্থগিত করে কোন কয়েদিকে দেশের বাইরে পাঠানোর কোন সুযোগ নেই

প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়ার অসুস্থ্যতাকে পূঁজি করে আন্দোলনের নামে দেশে অপরাজনীতি ও অস্থীতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে বিএনপি। তিনি বলেন দণ্ড স্থগিত করে কোন কয়েদিকে দেশের বাইরে পাঠানোর কোন সুযোগ নেই। পৃথিবীর কোন দেশের আইনেও তা অনুমোদন করেনা।

খালেদার চিকিৎসা তাদের উদ্দেশ্য নয় তারা এটাকে পূঁজি করে রাস্তায় দাঁড়িয়ে জনগণের করুনা নিয়ে সরকারের বিরুদ্ধে জনগণকে উস্কে দিয়ে রাজনৈতিক ফায়াদা লুটতে চায়।

তিনি আরোও বলেন, বঙ্গকন্যা শেখ হাসিনার মহানুভবতায় দেশে খালেদা জিয়ার চিকিৎসার কোন ধরণের ঘাটতি নেই। তাছাড়া কোন চিকিৎসকও বলেনি তাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা দিতে হবে। বিএনপিও কোন আবেদন করেননি।
একমাত্র রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে তিনি ক্ষমা করে দিলেও দিতে পারেন বলে মন্তব্য করেন আওয়ামীলীগ নেতা হানিফ।

মাহবুব উল আলম হানিফ ডা. মুরাদ হাসান ইস্যুতে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার কিছু কুরুচিপূর্ণ বক্তব্য আমাদের দৃষ্টি গোচর হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে জামালপুর জেলা আওয়ামীলীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তার ব্যাপারে আওয়ামীলীগের স্থায়ী কমিটির পরবর্তী সভায় সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান আওয়ামীলীগের এ নেতা।

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকালে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের তৃণমূল বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্ধিত সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্ব প্রাপ্ত) আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, লক্ষ্মীপুর-২ আসনের এমটি আনোয়ার হোসেন খান প্রমুখ।
সভায় জেলা-উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।