Ad Space 100*120
Ad Space 100*120

দাওয়াত খেতে এসে তানসেন নামের এক যুবক গুলিবিদ্ধ


প্রকাশের সময় : ২ years ago
দাওয়াত খেতে এসে তানসেন নামের এক যুবক গুলিবিদ্ধ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বিয়েবাড়িতে দাওয়াত খেতে এসে তানসেন নামের এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে জামপুর ইউনিয়নের আমবাগ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর সন্ত্রাসীদের ফেলে যাওয়া অস্ত্র ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।গুলিবিদ্ধ তানসেন রূপগঞ্জের মাছিমপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।পুলিশ জানিয়েছে, ওই যুবক এখন সুস্থ আছেন। তার হাঁটুর নিচে গুলিবিদ্ধ হয়। তবে কী নিয়ে তাদের মধ্যে গুলির ঘটনা ঘটেছে তা এখনও বিস্তারিত জানা যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে মাসুদের মেয়ের বিয়েতে বরযাত্রী হয়ে আসেন তানসেনসহ হামলাকারীরা। খাওয়া দাওয়া শেষে তানসেনের সঙ্গে অজ্ঞাত হামলাকারীদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তানসেনের হাঁটুতে গুলি করে তারা।

গুলিবিদ্ধ হওয়ার পর আশপাশের লোকজন ডাকাত বলে চিৎকার দিলে সন্ত্রাসীরা একটি দেশীয় তৈরি পিস্তল ও তিনটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ে বাড়ির পার্শ্ববর্তী আবু তাহেরের বাড়িতে ফেলে যাওয়া অস্ত্র উদ্ধার করে।