Ad Space 100*120
Ad Space 100*120

যুবলীগের পবনকে বহিস্কারের দাবিতে লক্ষ্মীপুর মানববন্ধন


প্রকাশের সময় : ২ years ago
যুবলীগের পবনকে বহিস্কারের দাবিতে লক্ষ্মীপুর মানববন্ধন

প্রতিনিধি: কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবনকে দলীয় পদ থেকে বহিস্কারের দাবিতে লক্ষ্মীপুরের রামগঞ্জে মানবন্ধন করা হয়েছে। সোমবার (৩১ জানুয়ারি) বিকেল ৫ টার দিকে রামগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে আওয়ামী লীগের একাংশ এ আয়োজন করেন।
এ সময় পবনের বিরুদ্ধে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি উপলক্ষে আয়োজিত মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের অতিথিদের অপমান করার অভিযোগ আনা হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মোস্তাফিজুত রহমান ভ্ূঁইয়া সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর কামরুল হাসান ফয়সাল মাল, পৌর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রবিউজ্জামান অপু মালসহ দুই শতাধিক নেতাকর্মী।
মানববন্ধনে অভিযোগ করা হয় মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে পৌর কার্যালয়ের সামনে মেয়র ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়। এতে রামগঞ্জ যুবলীগ নামে যুবলীগ নেতা পবনের একটি দল অংশ নেয়।
রোববার (৩০ জানুয়ারি) রাতে পবনের দল ও লামচর ইউনিয়ন ছাত্রলীগ টিমের মধ্যে সেমিফাইনাল অনুষ্ঠিত হয়। এতে পবনের দল হেরে যায়।
একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠানের অতিথিবৃন্দ রামগঞ্জ পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা আ ক ম রুহুল আমিন ও বেলাল আহমেদসহ স্থানীয় আওয়ামীলীগ নেতাদের গালমন্দ করেন। এসময় পবন ও তার লোকজন অতিথিদের চেয়ার থেকে উঠে যেতে বাধ্য করা হয়। পরে পবন নিজেই ওই চেয়ারে গিয়ে বসেন।
বক্তারা বলেন, পবন যুবলীগের দায়িত্ব পেয়ে রামগঞ্জে বাহিনী সৃষ্টি করেছেন। সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে উপস্থিত অতিথিসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের অপমান করেছেন।এ ঘটনায় তার বিরুদ্ধে কেন্দ্রীয় যুবলীগের কাছে একটি তদন্ত কমিটি গঠনের দাবি জানায়। এ ছাড়া একই সঙ্গে তাকে যুবলীগের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করার দাবী জানায়।বক্তব্য জানতে সন্ধ্যায় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবনকে কল দিলেও তিনি তা রিসিভ করেননি।