Ad Space 100*120
Ad Space 100*120

রামগঞ্জে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের বাসভবন থেকে ২টি মোটরসাইকেল চুরি


প্রকাশের সময় : ২ years ago
রামগঞ্জে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের  বাসভবন থেকে ২টি মোটরসাইকেল চুরি
রামগঞ্জ উপজেলার ৩নং ভাদুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাবেদ হোসেনের পশ্চিম ভাদুরস্থ বাসভবন থেকে রবিবার রাতে ২টি মোটরসাইকেল চুরি হয়েছে। এ ব্যাপারে চেয়ারম্যানের ছোট ভাই রাশেদ আলম বাদী হয়ে থানা একটি অভিযোগ দায়ের করেন। এ ছাড়া গত সপ্তাহের মঙ্গলবার রাতে একই গ্রামের আব্দুস সাত্তারের বাসা থেকে ১টি, কেথুড়ী গ্রামের আবদুল মালেকের বাসা থেকে ১টি, ব্যাবসায়ী আশিক নামে একজনের রবিবার বিকেলে টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে।
চেয়ারম্যান জাবেদ হোসেন জানান, রবিবার রাত ১১টার সময় তিনি বাসার নীচে তাঁর পালসার মোটর সাইকেলটি রাখেন। একই স্থানে তাঁর পিতার ব্যবহারিত টিভিএস মোটরসাইকেলটিও ছিল। সকাল বেলায় ঘুম থেকে উঠে দেখে ২টি মোটর সাইকেল চুরি হয়ে গেছে। তিনি আরো জানান,একটি সংবদ্ধ মোটরসাইকেল চোর রয়েছে। এ ছাড়া বিভিন্ন স্থানে গরু চুরি ঘটনাও ঘটছে৷ আমি বুধবার দায়িত্ব গ্রহনের পর আইন শৃংখলা বাহিনীর সাথে যোগযোগ করে এলাকাবাসীকে সাথে নিয়ে এ চক্রটিকে ধরিয়ে দেওয়ার চেষ্টা করব৷
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক জানান, চেয়ারম্যানের বাসা থেকে মোটর সাইকেল চুরি হওয়ার ঘটনায় থানা একটি অভিযোগ হয়েছে। পুলিশ মোটর সাইকেল উদ্ধারে চেষ্টা করছে।