Ad Space 100*120
Ad Space 100*120

রামগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা


প্রকাশের সময় : ২ years ago
রামগঞ্জে  ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা

লক্ষ্মীপুরের রামগঞ্জে ইয়াবা বিক্রিতে বাধা প্রদান করায় ওমর ফারুক নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে মাদক ব্যবসায়ীরা। ঘটনাটি ঘটেছে রোববার সন্ধায় উপজেলার নং ভোলাকোট ইউপির আথকরা গ্রামের বটতলা নামক স্থানে। স্থানীয় লোকজন মুমুর্ষ অবস্থায় ওমর ফারুককে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছেন। সংবাদ পেয়ে রামগঞ্জ থানা পুলিশের এস আই ইভা সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সৃষ্ট ঘটনায় ওমর ফারুকের ছোটভাই আরিফ হোসেন সোমবার বাদী হয়ে ৪ মাদক কারবারী রিপন হোসেন,মনির হোসেন,দেলোয়ার হোসেন,মেশকাত হোসেনসহ ৭/৮ জনকে আসামী করে রামগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

সূত্রে জানা যায়, উপজেলার ভোলাকোট ইউপির আথাকরা গ্রামের আকরদী বেপারী বাড়ির আবু মিয়ার মাদক কারবারী ছেলে রিপন হোসেন ও মনির হোসেন, দেলোয়ার হোসেন এবং একই বাড়ির আবদুল হাইয়ের ছেলে মোশকাত হোসেন দীর্ঘদিন থেকে আথাকরা ও আশপাশের এলাকায় ইয়াবা বিক্রি ও সেবন করে আসছিলো। ওমর ফারুক তাদের ওইসব কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে স্ব-শরীরে বিক্রির সময় বাধা প্রদান করলে মাদক কারবারী রিপন,মনির, দেলোয়ার ও মেশকাতের নেতৃত্বে অজ্ঞাতনামা ৬/৭ জনের নেতৃত্বে বটতলা চায়ের দোকানের সমানে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে ওমর ফারুককে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন মুমুর্ষ অবস্থায় ওমর ফারুককে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছেন।অভিযুক্ত রিপন ও মনিরের সাথে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি।
ওমর ফারুকের ছোট ভাই আরিফ হোসেন জানান, চিহিৃত মাদক ব্যবসায়ীরা আমার ভগ্নিপতি ওমর ফারুককে হত্যার উদ্যেশ্যে তার উপর তারা অর্তকিত হামলা করেছে।রামগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদ হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মাদকের বিষয়ে কোন আপষ নয়। শীঘ্রই খুব দ্রুত তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।