Ad Space 100*120
Ad Space 100*120

রায়পুরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম, মেম্বারসহ ২৫ জনের নামে মামলা


প্রকাশের সময় : ২ years ago
রায়পুরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম, মেম্বারসহ ২৫ জনের নামে মামলা

লক্ষ্মীপুরের রায়পুরে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে নৌকার পক্ষে ভোট করায় হামলা চালিয়ে সাবেক ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহাগকে পিটিয়ে জখম করেছে বিদ্রোহী প্রার্থীর লোকজন। শুক্রবার (১০ নভেম্বর) রাতে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের মোল্লারহাট বাজারে এ ঘটনা ঘটেছে। দক্ষিণ চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি আবদুর রশিদ মোল্লার বিরুদ্ধে আহত সোহাগ এ অভিযোগ করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোহাগ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী নবনির্বাচিত চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরায়েজির পক্ষে কাজ করেন। এঘটনায় শনিবার দুপুরে আহত ছাত্রলীগ নেতার বড় ভাই সিরাজুল ইসলাম বাদী হয়ে নবনির্বাচিত-মেম্বার দিদার মোল্লা, তার ছোট ভাই মন্জু মোল্লা ও আ’লীগ নেতা বাবুল মোল্লাসহ ১৩ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত ২৫ জনের নামের হত্যা চেষ্টার অভিযোগে মামলা করা হয়েছে, যার নং-০৩/০২১। মামলার সুত্রে ও আহত সোহানুর রহমান জানান, ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর ভোট করেছেন। এনিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রশিদ মোল্লা, তার ছেলে মনির হোসেন মোল্লা ও দিদার হোসেন মোল্লা ক্ষিপ্ত ছিল।

তাদের নির্দেশেই মঞ্জু ও হোসেন মোল্লাসহ ৮-১০ জন লোক একা পেয়ে ঘটনাস্থলে তার (সোহাগ) ওপর হামলা চালায়। এসময় তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করা হয়। একপর্যায়ে ঘটনাস্থলেই তিনি অচেতন হয়ে পড়েন। তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে। চরবংশী ইউপির নবনির্বাচিত ইউপি সদস্য-দিদার হোসেন মোল্লা বলেন, সোহাগকে মারধরের বিষয়টি পুলিশ আমাকে জানিয়েছে। কে বা কারা তাকে মেরেছে তা জানি না। এতে আমি কিংবা আমার পরিবারের কেউ জড়িত নয়।

দক্ষিন চরবংশী-ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরায়েজি বলেন, বহিষ্কৃত রশিদ মোল্লার লোকজন সোহাগের ওপর অতর্কিত হামলা চালায়। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলা করা হয়েছে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, মারামারির ঘটনায় আহত সাবেক ছাত্রনেতার ভাই সিরাজুল ইসলাম বাদি হয়ে ১৩ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন। আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।