Ad Space 100*120
Ad Space 100*120

রায়পুরে তিন পদে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল


প্রকাশের সময় : ২ সপ্তাহ আগে
রায়পুরে তিন পদে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ তিন পদে ১০ প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন। রোববার (২১ এপ্রিল) দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য মনোনয়নপত্র জমা প্রদানের শেষ দিনে জেলা নির্বাচন অফিসে এসে সবাই নিজ নিজ মনোনয়নপত্র জমা দেন।
জানা যায়, চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাস্টার আলতাফ হোসেন হাওলাদার, ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে বর্তমান ভাইস চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়া, কৌশিক সোহেল, আনোয়ার হোসেন গাজী, শফিকুর রহমান খান ও নুর উদ্দিন ভাট শিপলু, ভাইস-চেয়ারম্যান (সংরক্ষিত নারী আসন) পদে বর্তমান ভাইস-চেয়ারম্যান হাজী মাজেদা বেগম, হাসিনা আক্তার ও কহিনুর বেগম তাদের মনোনয়ন দাখিল করেন।
রায়পুর উপজেলা নির্বাচন কর্মকর্তা শিমুল শর্মা বলেন, আগামী ২১ মে অনুষ্ঠিতব্য উপজেলাব্যাপী এ নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকল প্রকার পদক্ষেপ গ্রহণ করা হবে । তিনি বলেন, প্রধান নির্বাচন কমিশন নির্বাচনের ব্যাপারে জিরো টলারেন্স। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে যা যা করা লাগে আমরা তাই করবো।
প্রসঙ্গত, ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে যেসব উপজেলায় নির্বাচন হবে সেখানে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২১ এপ্রিল। মনোনয়ন বাছাই হবে ২৩ এপ্রিল। মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল। ভোট গ্রহণ ২১ মে।