Ad Space 100*120
Ad Space 100*120

রায়পুরে মাদ্রাসা ছাত্রীকে লঞ্চে নিয়ে ধর্ষণ,প্রধান আসামী র‌্যাবের হাতে আটক


প্রকাশের সময় : ২ সপ্তাহ আগে
রায়পুরে মাদ্রাসা ছাত্রীকে লঞ্চে নিয়ে ধর্ষণ,প্রধান আসামী র‌্যাবের হাতে আটক

প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে ৮ম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে (১৫) রাস্তা থেকে তুলে নিয়ে লঞ্চের কেবিনে নিয়ে ধর্ষণ করার ঘটনায় প্রধান আসামী রাকিব কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গোপন সংবাদের ভিত্তিতে ০৫ মে (রোববার) দুপুরে রায়পুর উপজেলার চর আবাবিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এর আগে এ ঘটনায় ভিকটিমের মাতা বাদী হয়ে রায়পুর থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ও নোয়াখালী সমন্বিত অঞ্চলের ভারপ্রাপ্ত কমান্ডার গোলাম মোর্শেদ সাংবাদিকদের জানান, ভিকটিম কিশোরীর পরিবার দীর্ঘদিন ধরে পৌর শহরে একটি ভাড়া বাসায় বসবাস করছিলেন। তার অসহায় মা মানুষের বাসায় গৃহকর্মী এবং বাবা দিনমজুরের কাজ করেন। কিশোরী শহরের টিসি সড়কের স্থানীয় দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণীর শিক্ষার্থী। মাদরাসায় আসা-যাওয়ার পথে চর আবাবিল গ্রামের মিছির আলীর ছেলে রং মেস্ত্রী রাকিব হোসেন (২৫) তাকে প্রায়ই উত্ত্যক্ত করতো।
ঘটনার দিন গত রবিবার (২১ এপ্রিল) শহরের ভাড়া বাসা থেকে গ্রামের বড় বোনের শশুর বাড়ীতে যাওয়ার পথে শহরের শহীদ মিনার এলাকা থেকে রাকিবসহ অজ্ঞত আরও ২ জন কিশোরীর মুখে কাপড় চেপে ধরে সিএনজি অটোরিকশায় তুলে হায়দরগঞ্জ বাজার হয়ে চাঁদপুরের হাইমচর লঞ্চ ঘাটে নিয়ে যায়। সেখানে একটি লঞ্চের কেবিনে নিয়ে আটক করে ওই দিন কিশোরীকে রাকিব কয়েকবার ধর্ষণ করে। ওই রাতে রাকিব কিশোরীকে বিয়ের কথা বলে তার বাড়িতে নিয়ে যায়। কিন্তু রাকিবের মা ও বাবা তাদের বিয়েতে রাজি না হওয়ায় রাকিব তাঁদের বাড়ীতে কিশোরীকে রেখেই পালিয়ে যায়।