Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ইউসিসিএ উৎসব মুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে ইউসিসিএ উৎসব মুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ

প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (ইউসিসিএ) লিমিটের নির্বাচনে সভাপতি ও সদস্য পদে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। সোমবার (২৬ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে ভোট শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত এই ভোট গ্রহণ চলবে। সদর উপজেলা পরিষদ হলরুমে ভোটকেন্দ্র স্থাপন করা হয়। নিরাপত্তা নিশ্চিতের জন্য নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মকবুল হোসেনসহ পুলিশ সদস্যরা উপস্থিত রয়েছেন। সভাপতি পদে চেয়ার প্রতীকে মামুনুর রশীদ ও আনারস প্রতীকে রফিক আহমেদ প্রতিদ্বন্দ্বীতা করছেন। ৪ নম্বর ব্লকে একে আজাদ হক ও আবদুস শহীদ প্রতিদ্বন্দ্বীতা করছেন। রফিক বর্তমান সভাপতি। সকাল থেকে ভোট কেন্দ্র এলাকায় তাকে দেখা যায়নি।
সদর উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) সূত্র জানায়, সদর ইউসিসিএ’র অধীনে ৩২৬টি সমিতি রয়েছে। এরমধ্যে ২৮২ জন ভোটার তালিকভুক্ত হয়েছে। তারা সোমবার সকাল থেকেই ভোট দিচ্ছেন। একটি সমিতি থেকে ১ জনকে ভোটার করা হয়েছে।
নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা দেবেশ কুমার সিংহ বলেন, উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। রফিক আহমেদ ভোট বর্জনের বিষয়টি আমাদের কাছে আনুষ্ঠানিকভাবে জানাননি। সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ সম্পন্ন হবে।
এদিকে রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে সভাপতি প্রার্থী রফিক আহমেদ সংবাদ সম্মেলন করে ভূয়া ভোটার তালিকা প্রণনের অভিযোগ এনে নির্বাচন বর্জন করেছেন। তবে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা সমবায় কর্মকর্তা দেবেশ কুমার সিংহ’র কাছে বর্জনের কোন চিঠি জমা দেননি।