Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে চাচাকে হত্যা মামলার রায়ে ভাতিজার যাবজ্জীবন কারাদণ্ড


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে চাচাকে হত্যা মামলার রায়ে ভাতিজার যাবজ্জীবন কারাদণ্ড

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে চাচাকে হত্যার দায়ে তার আপন ভাতিজাকে যাবজ্জীবন কারাদণ্ডের রায় প্রদান করেছে আদালত। বৃহস্পতিবার (২১ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় প্রদান করেন। জেলা জজ আদালতে সরকারী কৌশুলী (পিপি) অ্যাডভোকেট জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পূর্ব শত্রুতার জের ধর আরিফ হোসেন রুবেল (২৮) তার চাচা হারুনুর রশিদকে (৩৫) ছুরিকাঘাত করে হত্যা করে। আদালতে রুবেল দোষী সাবস্ত হলে তার যাবজ্জীবন কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়েছে। রায়ের সময় আসামী রুবেল আদালতে অনুপস্থিত ছিলেন। হারুনুর রশিদ দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের আবদুর রহিম ডাক্তার বাড়ির আবু জাফরের ছেলে। দণ্ডপ্রাপ্ত রুবেল হোসেন একই বাড়ির আবুল বাশারের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, পূর্ব বিরোধের জের ধরে ২০১৮ সালের ১৯ ফেব্রুয়ারী রাতে রুবেল তার চাচা হারুনুর রশিদের ঘরে ঢুকে তার পেটে এবং শরীরের একাধিক স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।
গুরুতর আহত হারুনুর রশিদকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নোয়াখালীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন সকালে মারা যায় হারুনুর রশিদ। এ ঘটনায় স্থানীয়রা রুবেলকে আটক করে পুলিশে সোপর্দ করে।
হত্যার ঘটনায় ওইদিন নিহতের স্ত্রী নাজমুন নাহার সুইটি তার ভাসুরের ছেলে আরিফ হোসেন রুবেলকে আসামী করে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. আবদুল হান্নান অভিযুক্ত আসামী আরিফ হোসেন রুবেলের বিরুদ্ধে ২০১৮ সালের ৬ জুলাই আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করলে আদালত বৃহস্পতিবার তাকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে।