Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

লক্ষ্মীপুর প্রতিনিধি: মো. ইস্রাফিল (২২) নামে এক অটোরিকশা চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। লক্ষ্মীপুর জেলার উপজেলার চরমার্টিন ইউনিয়নের চৌধুরী বাজারের দক্ষিণ পাশে রাস্তা উপর তার মৃতদেহটি পড়ে ছিল। নিহত ইস্রাফিল একই উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালিয়া গ্রামের আবুল বাশারের ছেলে।
স্থানীয়রা জানান, অটোরিকশা ছিনিয়ে নিতে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। তার অটোরিশকাটির খোঁজ পাওয়া যায়নি। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালের মৃতদেহটি দেখতে পায় স্থানীয়রা।
স্থানীয়রা জানায়, ফজরের নামাজ পড়তে বের হলে এলাকার মুসুল্লিরা চৌধুরী বাজারের দক্ষিণে রাস্তার পাশে ই¯্রাফিলের মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পাশের হাজিরহাট পুলিশ তদন্ত কেন্দে্রর পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ইস্রাফিল তার অটোরিকশা নিয়েই ওই এলাকায় যায়। পরে তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ রাস্তার পাশে ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।তার মরদেহ উদ্ধার করলেও অটোরিকশাটি পাওয়া যায়নি। মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।