Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে জমি বিক্রি টাকা নিতে স্বামী—স্ত্রীকে হত্যা, ৬ আসামী গ্রেফতার


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে জমি বিক্রি টাকা নিতে স্বামী—স্ত্রীকে হত্যা, ৬ আসামী গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর এলাকার মো. সিদ্দিক উল্যাহ (৭০) ও তার স্ত্রী আতরের নেছা(৬০) কে হত্যার ঘটনায় প্রায় ৩ মাস পর রহস্য উদঘাটন করেছে পুলিশ। বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৫সহ মোট ৬ আসামীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন কামরুল হাসান জুয়েল, মো: বাহার, আবুল কাসেম খোকন, রুবেল,জুয়েল, কাউসার, দুদু মিয়া। তবে হত্যার সাথে তাদের পালক পুত্রের জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়নি। ১০ জানুয়ারী (মঙ্গলবার) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস বিফ্রিং মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ।
পুলিশ সুপার জানান, স্বামী সিদ্দিক উল্যা ও তার স্ত্রী আতরের নেছা বাড়িতে থাকেন। জমি বিক্রি কিছু টাকার ঘরে ছিল।
টাকা পয়সা ও স্বর্ণ নেওয়ার জন্য ঘটনার দিন গত ৩০/১০/২০২২ ইং রাত সাড়ে বারোটার দিকে কামরুল হাসান, রুবেল ও বাহার বাড়িতে প্রবেশ করে বৃদ্ধ সিদ্দিক উল্যা ও আতরের নেছা কে কাপড় দিয়ে বেঁধে হত্যা করে। তবে ওই সময় তারা টাকা পয়সা ও স্বর্ণ নিতে পারেনি। ঘটনার কয়েক দিন পর অপর আসামী জুয়েল ও কাউসার তাদের কাছে ডাকাতিকৃত টাকায় পয়সা দাবী করে। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা যায়।
পরে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কামরুল হাসান কে গ্রেফতারের পর সেই ঘটনার সাথে জড়িত অপর ৫ আসামীর নাম বলে দেয়। পুলিশ সোমবার বিভিন্ন এলাকায় থেকে ৪ জন গ্রেফতার করে। আসামী বাহার একজন মাদক ব্যবসায়ী সেই কক্সবাজার জেলায় মাদক মামলায় কারাগারে রয়েছে। আসামী মো: হাসান গতকাল সোমবার আদালতে ১৬৪ ধারায় ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানায় পুলিশ সুপার।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন উপস্থিত ছিলেন।