Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে তৃণমূলে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে স্বপ্নযাত্রা এম্বুলেন্স বিতরন


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে তৃণমূলে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে স্বপ্নযাত্রা এম্বুলেন্স বিতরন

লক্ষ্মীপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রী স্বপ্ন আমার গ্রাম, আমার শহর বাস্তবায়নের লক্ষ্যে এবং তৃণমূলে সাধারণ মানুষের সেবা নিশ্চিত করতে লক্ষ্মীপুরে স্বপ্নযাত্রা এম্বুলেন্স বিতরনী অনুষ্ঠান ১৪ ফেব্রুয়ারী (সোমবার) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মো: আনোয়ার হো্ছাইন আকন্দ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর—২ আসনের সংসদ সদস্য এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন।
বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা: আহম্মদ কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরএ আলম, সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু, উপজেলা নিবাহীর্ কর্মকর্তা মো: ইমরান হোসেন, জেলা পরিবার পরিকল্পনা উপ—পরিচালক ডা: আশফাকুর রহমান মামুন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল প্রমুখ।
আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণে শাকচর, ভবাণীগঞ্জ,বশিকপুর ও মান্দারী ইউপি চেয়ারম্যানদের হাতে চাবি ও এম্বুলেন্স তুলে দেন। জানা যায় জেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের আর্থিক সহায়তায় এই সেবা চালু হয়।
কম খরচে দ্রুত অসুস্থ হলে হাসপাতালে প্রেরণ, সুস্থ হয়ে হাসপাতাল থেকে এলাকায়, মৃত ব্যাক্তির মরদেহ পরিবহনের জন্য এই সেবা পাবে ইউনিয়নবাসী। এসব ইউনিয়নের পাশ^বতীর্ ইউনিয়নবাসী এ্যাপস মাধ্যমে এম্বুলেন্স বুকিং দিতে পারবে।