Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে বিদেশ যাওয়ার কথা বলে যৌতুক দাবী স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে বিদেশ যাওয়ার কথা বলে যৌতুক দাবী স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা

প্রতিনিধি: লক্ষ্মীপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড সমসেরাবাদ গ্রামের মদিন উল্যা হাউজিং এলাকায় যৌতুকের টাকা না দেওয়ায় স্বামী মাহবুবুর রহমান (প্রাইম) এর বিরুদ্ধে স্ত্রী তাহমিনা আক্তার কে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্ত্রী বাদী হয়ে স্বামী মাহবুবুর রহমান (প্রাইম) ও শাশুড়ি হোসনেয়ারা বেগমের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, বিগত ২০১৫ সালে লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার দক্ষিণ কেরোয়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে তাহমিনা আক্তারের সাথে লক্ষ্মীপুর পৌরসভার ৭নং ওয়ার্ড সমসেরাবাদ গ্রামের মিজানুর রহমানের পুত্র মাহবুবুর রহমান (প্রাইম) পারিবারিক ভাবে বিয়ে হয়।
বিয়ের পর মাহবুবুর রহমান অষ্ট্রেলিয়া যাওয়ার জন্য তার স্ত্রীকে ২ লাখ টাকা যৌতুক দাবী করে। পরে মেয়ের সুখের জন্য শশুর বাড়ির লোকজন দেড় লাখ টাকা দেয়। অষ্ট্রেলিয়া কিছু দিন থাকার পর আবার দেশে চলে আসে বেকার জীবন অতিবাহিত করে মাদক সেবন করতে থাকে স্বামী এবং প্রায়ই সময় বিভিন্ন কারণ অকারণে স্ত্রী তাহমিনা আক্তার কে নির্যাতন ও মারধর করে।
পরে আবার অষ্ট্রেলিয়া যাওয়ার কথা বলে সম্প্রতি ৫ লাখ টাকা যৌতুক দাবী করে। পরে শশুর বাড়ির লোকজন নগদে ২,৫০.০০০ লাখ টাকা এবং চেকের মাধ্যমে দেড় লাখ টাকা প্রদান করে। টাকা নেওয়ার পর অষ্ট্রেলিয়া না গিয়ে বিভিন্ন রকম টালবাহানা শুরু করে।
কিছু দিন পর স্ত্রীর কাছে পুনরায় যৌতুকের টাকা দাবী করে। টাকা দিতে অস্বীকৃতি করায় গত ০৯/০৬/২০২২ ইং বিকেলে স্ত্রীর উপর অতর্কিত হামলা ও ব্যাপক মারধর করে। পরে খবর পেয়ে স্বজনরা তাহমিনা কে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে বলে অভিযোগে উল্লেখ করা হয়।