Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে হাত পা বাঁধা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার, আটক দুই


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে হাত পা বাঁধা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার, আটক দুই

লক্ষ্মীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুরে গাছের সঙ্গে হাত পা ও গলা বাঁধা অবস্থায় মিরন মিয়া নামের ৬০ বছর বয়সী এক বৃদ্ধ ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৩ এপ্রিল) দুপুরে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের দক্ষিণ খাগুরিয়া গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ বলছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে। এ ঘটনায় নিহতের ছেলে মোশাররফ ও তার স্ত্রী জাহানারা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। বৃদ্ধের মরদেহটি ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি ওই এলাকার মৃত আনোয়ার মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে বাড়ীর পাশের একটি সুপারি বাগানে মিরনের হাত পা ও গলা রশি দিয়ে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।
এ ব্যাপারে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সহজ সরল স্বভাবের ছিল বৃদ্ধ। পারিবারিক কলহের জের ধরে শ^াসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য বৃদ্ধেও ছেলে ও তার (ছেলের) স্ত্রীকে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।