Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর সম্পতি নিয়ে বিরোধ প্রতিপক্ষের বাধা ১২ ঘন্টা পর মরদেহ দাফন


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুর সম্পতি নিয়ে বিরোধ প্রতিপক্ষের বাধা ১২ ঘন্টা পর মরদেহ দাফন

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ে সম্পতি নিয়ে বিরোধের জেরে লাশ দাফনে বাধা দিয়েছে প্রতিপক্ষ। পরে স্থানীয় জনপ্রতনিধি ও পুলিশ এবং নির্বাহী ম্যাজেস্ট্রেট এর উপস্থিতিতে লাশ দাফন করা হয়। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন শরিফপুর গ্রামের বনাজী বাড়িতে। স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে সফিক ভূঁইয়া সাথে একই গ্রামের মুন্সি ভূঁইয়া বাড়ির মৃত- নুরুল আমিনের স্ত্রী মাকসুদা বেগম খুকির সাথে সম্পতি নিয়ে বিরোধ চলছে।
এই নিয়ে মাকসুদা বেগম আদালতে একাদিক মামলা করলে আদালত মাকসুদার মামলা খারিজ করে দেয়। এর মধ্যে বৃহস্পতিবার রাত ২ টার সময় সফিক ভূঁইয়ার (৮০) মৃত্যু হয়। শুক্রবার সকালে ওই সম্পতিতে তাকে মাটি দেওয়ার জন্য কবর খোঁড়া শুরু করলে মাকসুদা এবং তার ছেলে নুপুর, দেলোয়ার, ভূঁইয়া, দিদার বাধা দেয়। এক পর্যায়ে মাটি ফেলে কবরটি ভরাট করে দেয়,এমন সময় মৃত ব্যক্তির পরিবার ও প্রতিবেশীরা বাধা দিলে মাকসুদা এবং তার ছেলেরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর চড়াও হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনার স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । পরে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজেস্ট্রেট সিরাজুল সালেহীন এবং ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনির উপস্থতিতে শুক্রবার বিকেলে মৃত-ব্যক্তির দাফন সম্পন্ন করে পরিবার ও এলাকাবাসী।
স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনি বলেন, মৃত- সফিকের সাথে প্রতিপক্ষ মাকসুদা গংদের সাথে আদালতে দেওয়ানী মামলা আছে তার সুত্র ধরে মৃত সফিকের লাশ দাফনে বাধা দেয়। আমরা এখন মৃত ব্যাক্তির লাশ দাফন সম্পন্ন করেছি। আদালতের রায় অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।