Ad Space 100*120
Ad Space 100*120

সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ লক্ষ্মীপুর জেলা শাখার কমিটি গঠন সভাপতি মো: সিরাজুল ইসলাম সম্পাদক শামীমুল ইসলাম


প্রকাশের সময় : ২ years ago
সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ লক্ষ্মীপুর জেলা শাখার কমিটি গঠন সভাপতি মো: সিরাজুল ইসলাম সম্পাদক শামীমুল ইসলাম

লক্ষ্মীপুর প্রতিনিধি: বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ লক্ষ্মীপুর জেলা শাখার কমিটি গঠন করা হয়। বুধবার রাতে শহরের রোজ গার্টেন চাইনিজ রেষ্টুরেন্টে জেলার বিভিন্ন সরকারী দপ্তরের ৩য় ও ৪র্থ শ্রেণী কর্মচারীদের উপস্থিতিতে এই কমিটি গঠন করা হয়।
এতে আগামী ৩ বছরের জন্য জেলা প্রশাসক কার্যালয়ের মো: সিরাজুল ইসলাম কে সভাপতি ও জেলা সদর হাসপাতালের মুহাম্মদ শামীমুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে মোট ৫১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির অপর সদস্যরা হলেন সহসভাপতি জসিম উদ্দিন, নিজাম উদ্দিন, দেলোয়ার হোসেন, মো: মিজানুর রহমান, মো: শাহ আলম, মো: বাতেন, মো: শাহজাহান, মো: অলিউল্যাহ, মো: শামীম আহছান, মো: মুসলিম উদ্দিন, খোরশেদ আলম, মোরশেদ আলম, শাহেদ আজগর, কাউছার আলম, মো: ইমরান হোসেন, মো: মনোয়ার হোসেন, মো: আমির হোসেন, সাব্বির আহম্মেদ, মো: গিয়াস উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক মো: মহসিন কবির ভৃঁইয়া, শরীফ মোহাম্মদ উল্যাহ, রুহুল আমিন, শরীফুল ইসলাম, রুহুল কুদ্দুস রুবেল, মোরশেদ আলম, হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক পদে মো: মনির উজ জামান, মো: মেসবাহ উদ্দিন, ক্যাসিও মারমা, জয়নাল আবেদীন, অর্থ সম্পাদক পদে মো: তোফায়েল আহমেদ, প্রচার সম্পাদক পদে মো: নজরুল, দপ্তর সম্পাদক পদে মো: ফিরোজ আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ফজলুল কাদের চৌধুরী, সমাজ কল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে মো: আনোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা বেগম শাহনাজ আক্তার, পারভিন আক্তার, ফাতেমা বেগম, খোদেজা আক্তার, কার্যনিবাহী সদস্য পদে মো: নজরুল ইসলাম, নুরুল আলম,মো: আনোয়ার কবির, মো: কামাল হোসেন, রিপন চৌধুরী, মাহবুবুর রহমান, নজরুল ইসলাম রিপন, মো: বাবুল ও আল ইমরান।

এ ছাড়া প্রধান উপদেষ্টা পদে পরিষদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা একে এম নুরুল আলম কে ও উপদেষ্টা পদে মো: জামাল হোসেন, মো: নুরে আলম চৌধুরী, মো: হারুনুর রশিদ, মো: জায়দুল হক, মো: মাছুম কবির, মো: শফিক উল্যাহ, মো: আবুল কালাম, আব্দুস সালাম ও গৌর চাঁদ দেবনাথ নির্বাচিত করা হয়।

অধিকার আদায়সহ যে কোন কাজে সংগঠনকে গতিশীল ও সদস্যদের যে কোন বিষয়ে আন্তরিক ভাবে কাজ করার প্রতিশ্রম্নতি দেন নব নির্বাচিত কমিটির সদস্যরা। এর আগে সাবেক সভাপতি একে এম নুরুল আলম এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় সদস্যরা তাদের মতামত ব্যক্ত করেন এবং পরিষদের পাশে থাকার প্রতিশ্রম্নতি দেন।